শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

​মাদারীপুর পৌরসভার নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন নৌকার প্রার্থী

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২৭

মাদারীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. খালিদ হোসেন ইয়াদ বৃহস্পতিবার সকাল ১১টায় নিজ বাসভবনে নেতাকর্মী ও সাংবাদিকদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহার অনুষ্ঠানে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

ইশতেহার অনুষ্ঠানে মেয়র প্রার্থী মো. খালিদ হোসেন ইয়াদ বলেন, ইশতেহারে মাদারীপুর শহরের জলাবদ্ধতা নিরসনে টেকসই ও কার্যকরী ড্রেনেজ ব্যবস্থা ও পানি সরবরাহ এবং আধুনিক ও টেকসই বর্জ্য অপসারণ ব্যবস্থার ওপরে গুরুত্ব দেওয়া হয়েছে। বিগত দিনে সততা ও বিশ^স্ততার সঙ্গে মাদারীপুর পৌরসভাকে উন্নয়নের পথে এগিয়ে নিয়েছি। আর এজন্য পৌর এলাকার সর্বস্তরের মানুষের অকুণ্ঠ সমর্থন, অক্লান্ত শ্রম-ঘাম, মেধা, আন্তরিকতা এবং জনগণের সক্রিয় অংশগ্রহণের ফলেই তা সম্ভব হয়েছে। মাদারীপুর পৌরসভার উন্নয়নের লক্ষ্যে তৃতীয় মেয়াদের জন্য সুনির্দিষ্ট এ কর্মসূচি ঘোষণা করলাম।

নির্বাচনী ইশতেহার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদ মুন্সি, জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম তুষার ভূইয়া, জেলা যুবলীগের সভাপতি মো. আতাহার সরদারসহ জেলা, সদর উপজেলা ও মাদারীপুর পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে