কাদের মির্জার ছেলে ও ভাইসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা

কাদের মির্জার ছেলে ও ভাইসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১ নম্বর সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর নবী চৌধুরীর ওপর হামলার ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মিকনকে (৪২) প্রধান আসামি করে এ মামলা দায়ের করেন।

মামলায় দ্বিতীয় আসামি করা হয়েছে যুবলীগকর্মী কাদের মির্জা অনুসারী শহীদ উল্যাহ রাসেল ওরফে কেচ্ছা রাসেল (৩৪), তৃতীয় আসামি করা হয়েছে কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক (২৫) এবং চতুর্থ আসামি হয়েছেন কাদের মির্জার ছোটভাই শাহাদাত হোসেন (৫৩)। এছাড়া আরও ৩৫ জনের নাম উল্লেখ করে এ মামলা দায়ের করা হয়। মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে ২০-৩০ জনকে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিবদমান দ্বন্দ্বের জেরে সোমবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে বুসরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১ নম্বর সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুর নবী চৌধুরীকে গুলি করে ও লোহার রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দেয় দুর্বৃত্তরা। কাদের মির্জার অনুসারীরা এ কাজ করেছেন বলে অভিযোগ করেন প্রতিপক্ষরা।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে