মিরপুরে স্বেচ্ছাসেবক লীগের সেহেরী ও ইফতার বিতরণ

মিরপুরে স্বেচ্ছাসেবক লীগের সেহেরী ও ইফতার বিতরণ

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাভাইরাসের মধ্যে অসহায়, কর্মহীন, দুস্থ ভাসমান ও নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার ও শেষ রাতে নিয়মিত সেহেরি বিতরণ করে যাচ্ছেন

স্থানীয় আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরীর অর্থায়ন ও প্রত্যক্ষ তত্ত্ববাবধানে রোজার শুরু থেকেই এই কার্যক্রম চালানো হচ্ছে বলে জানিয়েছেন নেতাকর্মীরা।

শনিবার দিবাগত রাতে মিরপুর-১ মুক্তিযোদ্ধা মার্কেট ও সনি সিনেমা হলের পাশে প্রায় ২ শতাধিক ভাসামান লোকের মাঝে সেহেরি বিতরণ করা হয়।

এ সময় স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী বলেন, শেখ হাসিনা এ দুর্যোগকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে জনগণের পাশে দাড়ানোর নির্দেশনা প্রদান করেছেন। সেই নির্দেশনা অনুসরণ করে বিভিন্ন স্থানে মানুষের মাঝে খাদ্য সামগ্রীর ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এমনকি যারা চাইতে পারে না তাদের ঘরে ঘরে গিয়ে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, ঢাকা-১৪ আসনের প্রতিটা মানুষ আমার অন্তরে মিশে আছে। তাই আমার সার্মথ অনুযায়ী প্রতিটা ওয়ার্ডে গিয়ে অসহায়, কর্মহীন মানুষকে খাবার দিয়ে যাচ্ছি। বিপদে আপদে আমি তাদের পাশে আছি ভবিষ্যতে থাকবো। করোনাভাইরাস সমস্যা দূর না হওয়া পর্যন্ত কর্মহীন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম চালমান থাকবে বলে জানান তিনি।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে