বিভেদ নয়, ঐক্যেই বিজয় আসবে :বরকত উল্লাহ বুলু

বিভেদ নয়, ঐক্যেই বিজয় আসবে :বরকত উল্লাহ বুলু

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, জিয়াউর রহমানের জীবনাদর্শকে লালন করলে যেকোনো প্রতিকূলতায় সফল হওয়া সম্ভব। বর্তমানে গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়া কারাগারে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশের বাইরে, লাখ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গুম-খুনের শিকার হাজার হাজার নেতাকর্মী। এ অবস্থায় নিজেদের মধ্যে বিভেদে না জড়িয়ে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করলেই বিজয় আসবে ইনশাল্লাহ।

রোববার বিকালে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে যুক্ত হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন। সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মনজুরুল আজিম সুমন।

বরকত উল্লাহ বুলু বলেন, দেশে একদিকে করোনা অন্য দিকে অবৈধ সরকার। দুটোই আজ জাতির জন্য দুর্ভাগ্যের। করোনাভাইরাসের মতো অতিমারি ঠেকাতে সরকার কোনো কার্যকর পদক্ষেপ নেয়নি। বিএনপি জাতীয় এ দুর্যোগ নিয়ে সরকারের সঙ্গে কাজ করতে চেয়েছে। কিন্তু সরকার সে পথে না গিয়ে করোনা নিয়ে ব্যবসা শুরু করেছে। স্বাস্থ্যসেবাকে ভঙ্গুর করে ফেলা হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে