শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়ার শরীরে আবারো জ্বর

যাযাদি ডেস্ক
  ১৩ জুন ২০২১, ২১:২৫

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আবারো জ্বর এসেছে। নতুন করে জ্বর আসায় উদ্বিগ্ন চিকিৎসকরা। রোববার সকালে তার জ্বর আসে। আজ দুপুরে মেডিকেল বোর্ডের একজন চিকিৎসক এ তথ্য নিশ্চিত করেন।

চিকিৎসক সূত্রে জানা যায়, শরীরে তাপমাত্রা হঠাৎ বেড়ে যাওয়ায় বিকেলে মেডিকেল বোর্ড পর্যালোচনা বৈঠক করেছে। বিএনপি চেয়ারপারসনের এই নতুন উপসর্গ কেন দেখা দিলো, তা নিয়ে চিন্তিত বোর্ড। এর আগে ২৭ মে একবার জ্বর হয়েছিল খালেদা জিয়ার।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। ৬ দিন পর ৩ মে তিনি শ্বাসকষ্ট অনুভব করলে তাকে জরুরিভাবে করোনারি কেয়ার ইউনিটে স্থানান্তর করা হয়। এভারকেয়ার হাসপাতালের হৃদ্‌রোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসা চলছে। গত ১৪ এপ্রিল গুলশানের বাসা ‘ফিরোজা‘য় করোনাভাইরাসে আক্রান্ত হন। করোনামুক্ত হন ৯ মে।

দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরুর পর পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে সরকার গত বছরের ২৫ মার্চ মানবিক বিবেচনায় শর্তসাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয়। তখন থেকে তিনি গুলশানের ভাড়া বাসা ফিরোজায় একরকম কোয়ারেন্টাইনের মধ্যে ছিলেন। তার সাথে বাইরের কারো যোগাযোগ ছিল সীমিত।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে