​বিএনপির নেতারা এয়ারকন্ডিশনে বসে সরকারের সমালোচনায় ব্যস্ত: গোলাপ

​বিএনপির নেতারা এয়ারকন্ডিশনে বসে সরকারের সমালোচনায় ব্যস্ত: গোলাপ

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডক্টর আব্দুস সোবহান গোলাপ বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলে কেউ না খেয়ে থাকবে না।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা যখন মৃত‍্যুকে ভয় না পেয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে ঠিক তখনই বিএনপির নেতারা এয়ারকন্ডিশনে বসে সরকারের সমালোচনায় ব্যস্ত।

আওয়ামী মৎস‍্যজীবী লীগের উদ্যোগে রাজধানীর মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ের মাঠে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ অনুষ্ঠানে যুক্ত হন তিনি।

সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্করের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডিএনসিসি ৫ নং ওয়ার্ড কাউন্সিলর পল্লবী থানা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রউফ নান্নু, মৎস‍্যজীবী লীগের সহসভাপতি আবুল বাশার , গিয়াস খান, মো. ইউনুস , মমতাজ খানম , যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শফিউল আলম শফিক প্রমুখ।

ডক্টর গোলাপ বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সারা বাংলাদেশের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। মৎস‍্যজীবী লীগের নেতাকর্মীরা ধান কেটেছে, ত্রাণ সামগ্রী বিতরণ করছে এটা জননেত্রী শেখ হাসিনার শক্তিশালী করার জন্য। আমি আশা করবো প্রত‍্যেক টা সংগঠণ মৎস‍্যজীবী লীগের মতো সাধারণ মানুষের পাশে থাকবে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে