ভোট দিয়ে উকিল আবদুস সাত্তার বললেন, ‘জয় নিশ্চিত’

প্রকাশ | ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:১৯ | আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২৮

যাযাদি ডেস্ক
ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়া নিজের কেন্দ্রে ভোট দেওয়ার পর সংবাদিকদের বলেন, ইভিএমে ভোট দিতে পেরে ভালো লাগছে। জয়ের ব্যাপারে আমি নিশ্চিত। জয়লাভ করলে এলাকার বাকি কাজগুলো সমাপ্ত করব ইনশাআল্লাহ।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৩৫ মিনিটে তিনি তার গ্রাম সরাইলের অরুয়াইলের পরমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন।

এসময় আবদুস সাত্তার ভূঁইয়ার ছেলে নাজমুল হাসান তুষার, সাবেক উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রিফাত জিয়া, আওয়ামী লীগের নেতা কুতুবুল আলম তার সঙ্গে ছিলেন।

৪৬ নম্বর পরমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারসংখ্যা ৪ হাজার ১৫৭। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে আবদুস সাত্তার ভূঁইয়া বিজয়ী হয়েছিলেন।

গত ১১ ডিসেম্বর তিনি দলীয় সিদ্ধান্তে জাতীয় সংসদ থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। আসনটিতে আবদুস সাত্তার ভূঁইয়াসহ চারজন প্রার্থী আছেন। অন্য তিনজন হলেন আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি (সদ্য বহিষ্কৃত) ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আবদুল হামিদ ভাসানী এবং জাকের পার্টির জহিরুল ইসলাম।

যাযাদি/ এস