ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ উপলক্ষে বিএনপির সংবাদ সম্মেলনে সৈয়দ এমরান সালেহ প্রিন্স

‘প্রধানমন্ত্রীর কন্ঠে নিষ্ঠুর স্বৈরশাসকের বুলি শুনতে পাচ্ছি’

প্রকাশ | ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:০৩

ময়মনসিংহ প্রতিনিধি

বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, প্রধানমন্ত্রীর কন্ঠে নিষ্ঠুর স্বৈরশাসকের বুলি আমরা শুনতে পাচ্ছি। একমাত্র অগণতান্ত্রিক স্বৈরশাসকরাই এমন কথা বলতে পারেন। জনগণ, গণতন্ত্র এবং দেশের প্রতি যদি নূন্যতম শ্রদ্ধাবোধ থাকে তাহলে, গণদাবি মেনে পদত্যাগ করুন, নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের প্রতিনিধি নির্বাচনের সুযোগ দিন। 

শুক্রবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আগামীকাল শনিবার ১০ দফা দাবিতে ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ উপলক্ষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, উপ-নির্বাচনের মতো আওয়ামী মার্কা নির্বাচন করতে চাইলে বুমেরাং হবে। এটা ২০১৪ সাল নয় এটা ২০১৮ সালও নয়। জনগণ এই সরকারের দমন-নিপীড়ন, অগণন্ত্রাতিক শাসন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমমূল্যের উর্ধ্বগতিসহ গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জনগণ আজ জেগে উঠেছে বলেও মন্তব্য করেন তিনি।  সমাবেশকে কেন্দ্র করে ময়মনসিংহ, শেরপুর, নেত্রকোনাসহ বিভিন্নস্থানে নেতাকর্মীদের গ্রেফতার ও নির্যাতনের অভিযোগ করে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানান তিনি। 

সাংবাদিক সম্মেলনে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন ও শরীফুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন ও উত্তর জেলা আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মাহমুদ আলম, মহানগর যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, বিএনপির নেতা কাজী রানা, শিব্বির আহমদ বুলু, অ্যাডভোকেট আব্দুল হান্নান খান, শামীম আজাদ, শুক্কুর মাহমুদ, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রোকনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস