রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

এখনও সময় আছে। বিজ্ঞতার সঙ্গে সিদ্ধান্ত নিন : বিদ্যা সিনহা মিম

যাযাদি ডেস্ক
  ২৫ নভেম্বর ২০২২, ১৬:৫২
ছবি: সংগৃহীত

রোববার (২০ নভেম্বর) থেকে কাতারে শুরু হয়ে গেছে বিশ্বকাপ ফুটবলের ২২তম আসর। ‘গ্রেটেস্ট শো অন আর্থ’কে ঘিরে উন্মাদনা পুরো বিশ্বে। ইতোমধ্যে বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনা এই দু’দলের সমর্থনে দুই ভাগে বিভক্ত হয়ে গেছে সমর্থকেরা। শোবিজের তারকারাও পছন্দের দলকে সমর্থন জানিয়ে তাতিয়ে তুলছেন বিপক্ষ দলের ভক্ত-সমর্থকদের।

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম ব্রাজিলের একনিষ্ঠ সমর্থক। শুক্রবার (২৫ নভেম্বর) দিবাপূর্ব রাতে সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের জয়লাভে বেশ উচ্ছ্বসিত ‘পরাণ’ অভিনেত্রী। চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে যেন এদিন পেয়ে বসলেন মিম। মজার ছলে আর্জেন্টিনা সমর্থকদের একপ্রকার উত্যক্তই করলেন এই ‘দামাল’ কন্যা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিবাগত রাতে মিম তার ফেসবুক পাতায় লেখেন, ‘আর্জেন্টিনা ফ্যানরা আজকে (বৃহস্পতিবার রাতে) ব্রাজিলের ম্যাচ দেখতে ভুলবেন না কিন্তু। আর সাথে টিস্যু রাখবেন অবশ্যই আপনাদের কাজে লাগবে।’

এরপর ব্রাজিল ম্যাচ জেতার পর এই নায়িকা আরেকটি পোস্ট করেন। সেখানে তিনি ‘আর্জেন্টিনা থেকে ব্রাজিল যোগদান ফরম’ তুলে ধরেন। ক্যাপশনে লেখেন, ‘এখনও সময় আছে। বিজ্ঞতার সঙ্গে সিদ্ধান্ত নিন। খুব ভালো করেছো ব্রাজিল।’

মন্তব্যের ঘরে আর্জেন্টিনা ফ্যানরাও দু’কথা শুনিয়ে দেন মিমকে। একজন লেখেন, ‘ব্রাজিল সমর্থকে টান পড়েছে, তাইতো তারা ফরম করেছে!’ আরেকজন লেখেন, ‘পুরোনো ফর্ম নতুনটা ছা‌ড়েন।’ (২০১৭ সালের ফরম এটি)।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে