বন্ধুদের সঙ্গে দুষ্টুমি করতে গিয়ে প্রাণ গেল কলেজ ছাত্রের

প্রকাশ | ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৬

যাযাদি ডেস্ক
জুবায়ের হোসেন প্রিয়

খুলনা মহানগরীতে সহপাঠী বন্ধুদের সঙ্গে দুষ্টুমির সময় ছোটাছুটি করতে গিয়ে চলন্ত বাসের চাপায় পিষ্ট হয়ে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর বৈকালী আদদ্বীন হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত কলেজ শিক্ষার্থীর নাম জুবায়ের হোসেন প্রিয়। তিনি নগরীর বয়রা মডেল স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন এবং নগরীর ছোট বয়রা মার্কেট রোড এলাকার জাকির হোসেনের পুত্র।

ঘটনার পর বিক্ষুব্ধ জনতা দুর্ঘটনা কবলিত এনা পরিবহনের একটি এসি বাস ভাঙচুর করেছে। পুলিশ বাসটি জব্দ এবং চালককে আটক করেছে। খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনীর-উল-গিয়াস এ ঘটনা নিশ্চিত করেছেন। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর পৌনে ২টার দিকে প্রিয় ও তার কয়েকজন বন্ধু মিলে রাস্তায় দৌঁড়াদৌঁড়ি করছিল। এক পর্যায়ে নতুন রাস্তাগামী সিএনজি অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে প্রিয় রাস্তার ওপর পড়ে যায়। ঠিক এ সময় খুলনা থেকে ফুলতলাগামী এনা প‌রিবহ‌নের বাস তাকে চাপা দেয়। এতেই ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এরপর বিক্ষুদ্ধ জনতা পরিবহনের চালককে আটক ও গাড়িটি ভাংচুর করে। 

খালিশপুর থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গিয়াস বলেন, সংবাদ পেয়ে থানার ফোর্স ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে বিক্ষুব্ধ জনতার রোষানল থেকে এনা পরিবহনের চালক ও গাড়ি উদ্ধার করা হয়। পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

তিনি আরও জানান, গাড়ির চালক মো. ইমাম হোসেন খানজাহান আলী থানাধীন আফিল গেট গাড়ির ডিপো এলাকার বাসিন্দা জমির উদ্দিনের ছেলে। পুলিশ তাকে আটক করে থানায় এনেছে। 

যাযাি;/ এস