টসে জিতে সাকিবদের ব্যাটিংয়ে পাটালেন তামিম

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০২০, ১২:৪৩

যাযাদি ডেস্ক

 

 

 

 

 

 

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসানদের খুলনাকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। টস হেরে আগে ব্যাট করতে নেমে শেষ খবর পাওয়া পর্যন্ত এক উইকেটে ১৯ রান করেছে জেমকন খুলনা। টুর্নামেন্টে এখনো পর্যন্ত চার ম্যাচ খেলে ২টিতে জিতেছে খুলনা, পয়েন্ট টেবিলে তাদের অবস্থান তৃতীয়। অন্যদিকে বরিশাল জিতেছে মাত্র একটি ম্যাচ। তারা অবস্থান করছে চার নম্বরে।

 

নিজেদের আগের ম্যাচের একাদশে একটি করে পরিবর্তন এনেছে দুই দলই। খুলনার একাদশ থেকে বাদ পড়েছেন এনামুল হক বিজয়। তার বদলে নেয়া হয়েছে জাকির হাসানকে। অন্যদিকে সাইফ হাসানের বদলে মাহিদুল ইসলাম অঙ্কনকে একাদশে ফিরিয়েছে বরিশাল।

 

জেমকন খুলনা একাদশ

সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইমরুল কায়েস, শুভাগত হোম চৌধুরী, আলআমিন হোসেন, জহুরুল হক অমি, জাকির হাসান (উইকেটরক্ষক) শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম ও শহীদুল ইসলাম।

 

ফরচুন বরিশাল একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, সুমন খান, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর (উইকেটরক্ষক), পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, তানভীর ইসলাম ও মাহিদুল ইসলাম অঙ্কন।

 

যাযাদি/এসএইচ