রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

​শেখ মনির জন্মদিন উপলক্ষে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট

​শেখ মনির জন্মদিন উপলক্ষে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১ তম জন্মদিন উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশানের ২১ নং ওয়ার্ডের উদ্যোগে এ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়।

শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় সংলগ্ন মাঠে এ টুর্নামেন্ট শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহামেদ মন্নাফি বলেন, বাংলাদেশের রাজনীতিতে শেখ ফজলুল হক মনি একটি গুরুত্বপূর্ণ চরিত্র। দুঃসময়ে বাংলাদেশ ছাত্রলীগ, আওয়ামী লীগ এবং যুবলীগকে সংগঠিত করতে সারাদেশে তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন। এদেশে যারা বঙ্গবন্ধুর আদর্শিক রাজনীতি করতে চায় তাদেরকে অবশ্যই শেখ ফজলুল হক মনির জীবনাদর্শ সম্পর্কে জানতে হবে।

তিনি আরো বলেন, শেখ ফজলুল হক মনি তার অগাধ মেধা এবং প্রতিভার মাধ্যমে এদেশের যুবসমাজকে স্বাধীনতার স্বপক্ষে পরিচালিত করেছেন। তার জন্মদিনে তার জীবন ও আদর্শ জানা এবং আপামর জনসাধারণের সামনে তাকে তুলে ধরা মুজিব আদর্শের প্রত্যেক কর্মীর দায়িত্ব।

সভাপতির বক্তব্যে কাউন্সিলর আসাদুজ্জামান আসাদ বলেন, আমরা যারা স্বাধীনতার পরবর্তী প্রজন্ম হিসাবে রাজনীতিতে অংশগ্রহণ করেছি আমাদের কাছে শেখ ফজলুল হক মনি একজন অনুসরণীয় রাজনীতিবিদ। তার জন্মদিন পালন উপলক্ষে আমরা চাই সকলেই তাকে জানা এবং অনুসরণ করার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে দেশরত্ন শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে এগিয়ে আসবে।

ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি. এম. আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হামিদ খান। এছাড়া আরো বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াদ, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবু মতি লাল রায় ও মো. আলমগীর হোসেন।

এর আগে জন্মদিন উপলক্ষে ২১ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের মাঝে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে