রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

​দ্বিতীয় জয় পেল ঢাকা,পরাজয়ের হ্যাটট্রিক রাজশাহীর

​দ্বিতীয় জয় পেল ঢাকা,পরাজয়ের হ্যাটট্রিক রাজশাহীর

টানা তিন ম্যাচ হারের পর রাজশাহীর বিপক্ষে দ্বিতীয় জয় পেয়েছ বেক্সিমকো ঢাকা। অন্যদিকে প্রথম দুই ম্যাচে জেতার পর পরাজয়ে হ্যাটট্রিক করেছে রাজশাহী।

মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে ফিরতি পর্বের ম্যাচটিতে ২৫ রানের দারুণ এক জয় পেয়েছে ঢাকা।

১৭৫ রানের জবাব দিতে নেমে শুরুটা ভালো পায়নি রাজশাহী। দলের ১১ রান উঠতেই বিদায় দুই ওপেনার। রাজশাহী ১৫ রানে হারায় তৃতীয় উইকেট। তবে চতুর্থ উইকেটে দারুণ এক জুটি গড়ে তোলেন রনি তালুকদার ও ফজলে রাব্বি। এই দুজন যতোক্ষণ ক্রিজে ছিলেন মনে হচ্ছিল টুর্নামেন্টে রান তাড়া করে জয়ের রেকর্ডটা হয়ে যেতেও পারে। কিন্তু দুই (রবি, রাব্বি) পরপর ফিরে গেলে সেটা আর সম্ভব হয়নি। পরে কেউ সেভাবে দাঁড়াতেও পারেনি।

ফজলে রাব্বি ৪০ বলে ৫ চার ৩ ছয়ে ৫৮ রান করেছেন। রনি ২৪ বলে ১ চার ৩ ছয়ে ৪০ রান করেন। ১৯.১ ওভারে ১৫০ রানে থেমেছে রাজশাহীর ইনিংস। ঢাকার পক্ষে মুক্তার আলি ৩৭ রানে চারটি, শফিকুল ইসলাম ৩১ রানে তিন উইকেট নিয়েছেন।

এর আগে মিডলঅর্ডারের দারুণ প্রতিরোধে ১৭৫ রানের বড় সংগ্রহ গড়ে বেক্সিমকো ঢাকা।

টস হেরে প্রথমে ব্যাটিং করতে নামা দলটি ৬৪ রান তুলতেই নাঈম হাসান (১), নাঈম শেখ (৯), মুশফিকুর রহিম (৩৭) ও তানজিদ হাসানকে হারিয়ে বসে। ইনিংসের তখন ১১ ওভারের খেলা চলছিল। সেখান থেকে দারুণ এক জুটি গড়ে ঢাকাকে বড় সংগ্রহ এনে দিয়েছেন দুই তরুণ ইয়াছির আলি রাব্বি ও আকবর আলি।

পঞ্চম উইকেটে ঠিক ১০০ রানের জুটি গড়েন দুজন। ফরহাদ রেজার বলে সরাসরি বোল্ড হওয়ার আগে ৩৯ বল খেলে ৯টি চার ১টি ছয়ে ৬৭ রান করেন ইয়াছির। আকবর আলি ২৩ বলে ৩ চার ২ ছয়ে ৪৫ রান করেন। রাজশাহীর হয়ে মুকিদুল ইসলাম ৩৮ রানে দুই উইকেট নিয়েছেন। একটি করে উইকেট নিয়েছেন মেহেদি হাসান, আরাফাত সানি ও ফরহাদ রেজা।

যাযাদি/এমডি/৯:১৬পিএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে