রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

প্রয়োজনে ভারতের হয়ে খেলতে প্রস্তুত শেবাগ!

প্রয়োজনে ভারতের হয়ে খেলতে প্রস্তুত শেবাগ!

দুই মাসের দীর্ঘ অস্ট্রেলিয়া সফরের শেষ প্রান্তে রয়েছে ভারত। সময়ের সঙ্গে ভারতীয় দলে বাড়ছে চোটাগ্রস্ত খেলোয়াড়ের সংখ্যা। সেকারণে শেষ টেস্টে একাদশ বানানো নিয়ে বিপাকে পড়েছে তারা। দলের এমন পরিস্থিতি নিয়ে কৌতুক করলেন সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ। জানালেন, প্রয়োজনে অস্ট্রেলিয়ায় গিয়ে ভারতের হয়ে খেলবেন তিনি।

টুইটারে একটি ছবি পোস্ট করের শেবাগ। সেখানে লিখেন, ‘এত খেলোয়াড় চোট পেয়েছে, ১১জন জোগাড় না হলে আমি অস্ট্রেলিয়া যেতে প্রস্তুত। কোয়ারেন্টিনের ব্যাপারটা দেখে নেব।’ পোস্টে আবার বিসিসিআইকে ট্যাগও করেন এককালের বিস্ফোরক ব্যাটসম্যান।

প্রথম টেস্ট খেলে সিরিজ থেকে ছিটকে যান মোহাম্মদ শামি। তারপর দ্বিতীয় টেস্টে তিন ওভার বল করে সিরিজের বাইরে উমেশ যাদব। এবার আর এক স্ট্রাইক বোলার জাসপ্রীত বুুমরাহও যোগ দিলেন বিদায়ী তালিকায়। ব্যাটসম্যানদের ক্ষেত্রেও একই অবস্থা, কেএল রাহুল নেটে চোট পেয়েছিলেন, আঙুলের হাড় সরে গিয়ে সিরিজের বাইরে রবীন্দ্র জাদেজা। হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন হনুমা বিহারী।

চার ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টে লজ্জাজনক হারের পর দ্বিতীয় টেস্টে দারুণ প্রত্যাবর্তন করে ভারত। সিডনিতে হনুমা বিহারী ও রবীচন্দ্রন অশ্বিনের ব্যাটিং দৃঢ়তায় ড্র হয় তৃতীয় টেস্টটি। ১৫ই জানুয়ারি ব্রিসবেনে শুরু হবে শেষ টেস্ট। নিশ্চিতভাবেই নতুন টিম কম্বিনেশন নিয়ে নামতে দেখা যাবে আজিঙ্কা রাহানেদের।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে