বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

রাঙ্গাবালীতে নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
  ১৩ জানুয়ারি ২০২১, ১৮:২৬

জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মুজিবশতবর্ষ নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। মঙ্গলবার সন্ধা ৬টায় চরমোন্তাজ স্লুইজ বাজার আশ্রয়ন প্রকল্প মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

গ্রুপ ও নক আউট পর্ব পেরিয়ে ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে চরআন্ডা নাইন স্টার বনাম ৭নং রাইজিং স্টার। উত্তেজনাপূর্ণ এই ম্যাচে নাইন স্টারকে ২৫ রানে হারিয়ে শিরোপা নিশ্চিত করে রাইজিং স্টার। ফাইনালের ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন হৃত্রিক ও ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন চরআন্ডা নাইন স্টারের খেলোয়ার মোঃ বিপ্লব শরীফ।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির উপদেষ্টা এম আজাদ খান সাথীর সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ জাহিদুল ইসলাম রিপন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাশফাকুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন সাইদুজ্জামান মামুন খান, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান রাঙ্গাবালী সদর ইউনিয়ন, দেয়াওয়ান জগলুল হাসান রাঙ্গাবালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, জাহিদুল ইসলাম, চালিতাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এ কে শামসুদ্দিন আবু মিয়া চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা পরিষদ সদস্য, মো, হানিফ মিয়া চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান চরমোন্তাজ ইউনিয়ন পরিষদ,মোশারফ হোসেন খান,চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান উজ্জল রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

আরও উপস্থিত ছিলেন, মোঃ আইয়ুব খান সহ-সভাপতি টুর্নামেন্ট পরিচালনা কমিটি,আ,খ,ম রাকিব হোসাই, সাধারণ সম্পাদক টুর্নামেন্ট পরিচালনা কমিটি সাইমুন ইসলাম ফরিদ সহ-সম্পাদক টুর্নামেন্ট পরিচালনা কমিটি প্রমুখ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে