শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পরখ করার ম্যাচে ব্যাটিংয়ে তামিমরা, ফিল্ডিংয়ে সাকিব-রিয়াদরা

যাযাদি ডেস্ক
  ১৪ জানুয়ারি ২০২১, ১১:০৬

আর মাত্র ৫ দিন পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ২০ জানুয়ারি। প্রায় দশ মাসের বেশি সময় পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে টাইগাররা। সে লক্ষ্যে চারদিনের অনুশীলন পর্ব সেরেছেন ওয়ানডের প্রাথমিক স্কোয়াডে থাকা খেলোয়াড়রা।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সাভারের বিকেএসপিতে মূল সিরিজের আগে নিজেদের চূড়ান্ত প্রস্তুতি পরখ করে নিতে গা গরমের ম্যাচে মাঠে নেমেছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদরা। ওয়ানডের প্রাথমিক স্কোয়াডে থাকা খেলোয়াড়দের দুই দলে ভাগ করে সকাল পৌনে ১০টায় শুরু হয়েছে এই প্রস্তুতি ম্যাচ।

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও টি-টোয়েন্টির সবশেষ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে বানানো হয়েছে দুই দল। যেখানে টস জিতে আগে ফিল্ডিং নিয়েছেন মাহমুদউল্লাহ। ফলে ব্যাট করতে নেমেছে তামিম ইকবালের নেতৃত্বাধীন একাদশ। প্রথম ২ ওভারে তাদের সংগ্রহ বিনা উইকেটে ৪ রান।

প্রাথমিক স্কোয়াড ২৪ জনের হলেও ইনজুরির কারণে নেই তাসকিন আহমেদ ও পারভেজ হোসেন ইমন। ফলে বাকি ২২ জনকেই ভাগ করা হয়েছে দুই দলে। তবে প্রয়োজন পড়লে টেস্ট স্কোয়াডের তিন পেসার আবু জায়েদ রাহি, এবাদত হোসেন ও সৈয়দ খালেদ আহমেদকে এই ম্যাচে খেলানো হবে।

তামিম একাদশ

তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, নাসুম আহমেদ, রুবেল হোসেন এবং মোস্তাফিজুর রহমান

মাহমুদউল্লাহ একাদশ

ইয়াসির আলি রাব্বি, নাইম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ, আল আমিন হোসেন এবং শরীফুল ইসলাম।

যাযাদি/ এমএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে