বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

​বায়ার্ন মিউনিখের শেষ মুহূর্তে ছন্দপতন

​বায়ার্ন মিউনিখের শেষ মুহূর্তে ছন্দপতন

সবকিছু ঠিকঠাক। কিন্তু শেষ মুহূর্তে ছন্দপতন। পরিণতি বিদায়। জার্মান কাপের দ্বিতীয় রাউন্ডে শেষ হলো বায়ার্ন মিউনিখের পথচলা। দ্বিতীয় বিভাগের দল হলস্টেইন কিয়েলের মাঠে দুইবার লিড নিয়েও নির্ধারিত সময় তাদের শেষ করতে হয়েছে ২-২ গোলে। অতিরিক্ত সময়ে যোগ হয়নি কোনও গোল। ম্যাচ টাইব্রেকারে গেলে ৬-৫ গোলে জিতে তাদের বিদায় করেছে হলস্টেইন।

২০০০-০১ মৌসুমের পর প্রথমবার এই প্রতিযোগিতায় এত আগেভাগে বিদায় নিলো বায়ার্ন। রেকর্ড ২০ বারের চ্যাম্পিয়ন তারা। সার্জ জিনাব্রি ও লেরয় সানের গোলে দুইবার ম্যাচে এগিয়ে গিয়েছিল তারা। ৩৭ মিনিটে প্রথমবার স্বাগতিকদের সমতায় ফেরায় ফিন বার্টেলস। আর ইনজুরি সময়ের পঞ্চম মিনিটে হাউকে ওয়াহলের গোলে ম্যাচ অতিরিক্ত সময়ে নেয় হলস্টেইন।

টাইব্রেকারে প্রথম পাঁচটি শট থেকে গোল পায় দুই দলই। ষষ্ঠ শট নেওয়া মার্ক রোকা ব্যর্থ হন। তার বাঁ পায়ের নিচু কোনাকুনি শট রুখে দেন গোলকিপার। বার্টেলসের পরের লক্ষ্যভেদী শটে জয়ের ‍উল্লাসে মাতে হলস্টেইন।

গতবারের ট্রেবল জয়ী কোচ হ্যান্সি ফ্লিক দলের হারের পর বলেছেন, ‘এটা একটা ধাক্কা। আমরা সত্যিই হতাশ। তাদের প্রথম গোলটি হয়েছে গত কয়েক ম্যাচের মতোই। সেন্টারে আমাদের ফাঁক রাখাটা কমাতে হবে। আমরা সেটা করিনি। আর বক্সের মধ্যে যথেষ্ট খেলোয়াড় না থাকায় দ্বিতীয় গোল খেতে হলো।’

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে