বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

বঙ্গবন্ধু ৪৪তম এ্যাথলেটিকস শুরু কাল

বঙ্গবন্ধু ৪৪তম এ্যাথলেটিকস শুরু কাল

বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের আয়োজনে আগামীকাল শুরু হচ্ছে ‘বঙ্গবন্ধু ৪৪তম জাতীয় এ্যাথলেটিকস প্রতিযোগিতা’। পুরুষ বিভাগে ২২ ও মহিলা বিভাগে ১৪টিসহ মোট ৩৬টি ইভেন্টে চারশ’ ৫০ জন এ্যাথলেট অংশ নেবেন এ প্রতিযোগিতায়।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠেয় তিন দিনব্যাপী মিটে দেশের ৬৪ জেলা, আটটি বিভাগ, বিশ্ববিদ্যালয়, শিক্ষাবোর্ড, বিকেএসপি, বিজেএমসি এবং অ্যাফিলিয়েটেড সামরিক ও বেসামরিক সংস্থার অ্যাথলেটরা অংশ নেবেন। পুরুষ ও মহিলা বিভাগে সিনিয়র জাতীয় এ প্রতিযোগিতার প্রথম দিনেই পুরুষ ও নারী বিভাগের ১০০ মিটার স্প্রিন্ট অনুষ্ঠিত হবে।

কাল শুরু হলেও শনিবার প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু। প্রথমবারের মত এ্যাথলেটদের দেয়া হচ্ছে আর্থিক পুরস্কারও। প্রতিটি ইভেন্টে সোনা জয়ী তিন হাজার, রুপা জয়ী দু’হাজার এবং ব্রোঞ্জজয়ীদের এক হাজার টাকা করে অর্থ পুরস্কার দেয়া হবে। নতুন রেকর্ড গড়া অ্যাথলেটরা পাবেন পাঁচ হাজার টাকা করে।

প্রতিযোগিতায় অংশ নেয়া অ্যাথলেট ও কর্মকর্তাদের ৭২ ঘণ্টা আগে কোভিড-১৯ পরীক্ষার নেগেটিভ রিপোর্ট আনতে হবে বলেও উল্লেখ করেন মন্টু।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে