• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

​কুড়িগ্রামে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

​কুড়িগ্রামে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কুড়িগ্রাম সদর উপজেলার গোগাদহ ইউনিয়নে যুব সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে ওই ইউনিয়নের কেবলের ভিটা মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন কুড়িগ্রাম সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

এ সময় ঘোগাদহ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ শাহ আলম মিয়া ও ভোগডাঙ্গা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমানসহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

ফুটবল টুর্নামেন্ট দেখতে আসা বৃদ্ধ আমিনুল ইসলাম জানান, আমার বয়স প্রায় ৭৫ বছর, ‘আমার জীবনে আমি বিভিন্ন স্থানে খেলা দেখছি এতো মানুষ দেখি নাই। এ ফাইনাল খেলায় মানুষ হবে প্রায় ৩০-৩৫ হাজার।’

এ বিষয়ে ঘোগাদহ ইউনিয়নের ( ইউপি) চেয়ারম্যান মোঃ শাহ আলম মিয়া জানান, এ খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারি নাই। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি। পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি আমরা আগামীতে আবারও এ খেলার আয়োজন করবো।

ফুটবল টুর্নামেন্টে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের আনন্দ স্পোর্টিং ক্লাব দল ১-০ গোলে সদরের উপজেলার ঘোগাদহ ইউনিয়নের সতিবাড়ী স্পোর্টিং ক্লাব দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে একটি মোটরসাইকেল ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি বাইসাইকেল।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে