উইন্ডিজ শিবিরে মুস্তাফিজের প্রথম আঘাত

উইন্ডিজ শিবিরে মুস্তাফিজের প্রথম আঘাত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ দিয়ে আজ বুধবার প্রায় ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে টিম বাংলাদেশে। ৯ রানের মাথায় নিজের প্রথম ওভারেই সুনিল এমব্রিজের উইকেট তুলে নেন মুস্তাফিজুর রহমান।

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে বেলা সাড়ে ১১টায় শুরু হয় ম্যাচটি। টসে জিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিল্ডিং নেয় বাংলাদেশ। টি স্পোর্টস, নাগরিক টিভি ও বিটিভিতে ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে।

এই ম্যাচ ঘিরে সবচেয়ে বেশি আলোচনায় স্কোয়াডে থাকা নতুন মুখ নিয়ে। কারা থাকছেন একাদশে, নতুন মুখ কয়জন থাকছেন এবং শেষ পর্যন্ত কে বাদ পড়ছেন। এ নিয়ে ক্রিকেট মহলে নানা বিচার-বিশ্লেষণ ও কৌতূহল বিরাজ করছে। ২৪ সদস্যের প্রাথমিক দল থেকে ইতোমধ্যে ১৮ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। আগামী শুক্রবার একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ও ২৫ জানুয়ারি চট্টগ্রামে তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে।

প্রথম ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, হাসান মাহমুদ মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে