• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

সৌদির প্রস্তাব ফিরিয়ে দিলেন রোনালদো

সৌদির প্রস্তাব ফিরিয়ে দিলেন রোনালদো

পর্তুগীজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো সৌদি আরবের পর্যটন বিভাগের মুখ হওয়ার জন্য বছরে ৬ মিলিয়ন ইউরোর (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬২ কোটি টাকা) প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু এমন লোভনীয় ও বিশাল অঙ্কের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি বেশকিছু সংস্কারমূলক পরিকল্পনা হাতে নিয়েছে মধ্যপ্রাচ্যের তেলসমৃদ্ধ দেশ সৌদি আরব। এর মধ্যে দেশের পর্যটন শিল্পের বিকাশ একটি। আর নিজেদের সংস্কৃতি ও পর্যটনের প্রচারণার জন্য বড় কোনো তারকাকে দরকার তাদের। এক্ষেত্রে ক্রিস্টিয়ানো রোনালদো ছিলেন সৌদি সরকারের প্রথম পছন্দ। কিন্তু এমন প্রস্তাবে না বলে দিয়েছেন জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গার।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এর এক প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে। সেখানে বলা হচ্ছে, সৌদি আরবের পর্যটন বিভাগের মুখ হওয়ার জন্য বছরে ৬ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেয়েছিলেন রোনালদো। তাকে শুধু সৌদি আরবের বিভিন্ন প্রচারণার কাজে ও কিছু দর্শনীয় স্থান ভ্রমণ করতে হতো আর তার নাম-ছবি ব্যবহার করা হতো। এদিকে সৌদি সরকার রোনালদো ছাড়াও লিওনেল মেসির কাছেও প্রস্তাব পাঠিয়েছে। তবে এখনো প্রস্তাবে সাড়া দেননি বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়কও।

যাযাদি ডেস্ক

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে