অবশেষে কলকাতা থেকে পারিশ্রমিক পেলেন জামাল ভূঁইয়া

অবশেষে কলকাতা থেকে পারিশ্রমিক পেলেন জামাল ভূঁইয়া

আই লীগে চার রাউন্ড শেষ হওয়ার পর প্রথম পারিশ্রমিক বুঝে পেলেন কলকাতা মোহামেডানের ফুটবলাররা। সোমবার কলকাতা মোহামেডান থেকে পারিশ্রমিক পেয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

গতকাল এ বিষয়ে তিনি বলেন, ‘ডিসেম্বর ও জানুয়ারি মাসের অর্থ আমি পেয়েছি। আমার সতীর্থরাও হয়তো জানুয়ারি পর্যন্ত পেয়েছে।’

জামাল ভূঁইয়ার সঙ্গে কলকাতা মোহামেডানের চুক্তি ২০২০ সালের ১লা ডিসেম্বর থেকে ২৫শে এপ্রিল ২০২১ পর্যন্ত। অবশিষ্ট চুক্তিকৃত অর্থের ব্যাপারে জামাল বলেন, ‘জানুয়ারি এখনো শেষ হয়নি। ক্লাব অফিসিয়ালরা আশ্বাস দিয়েছেন অবশিষ্ট অংশ যথাসময়ে দেয়ার।’

কলকাতা মোহামেডান আর্থিক ও সাংগঠনিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে। তিন রাউন্ড শেষ হওয়ার পরেও কোনো অর্থ না পাওয়ায় একদিন অনুশীলন বয়কটে বাধ্য হন ফুটবলাররা। গত শুক্রবার ক্লাব সভাপতি আমিরউদ্দিনের নিজস্ব অফিসে জরুরি বৈঠকে নিজেদের উদ্যোগে ফুটবলারদের পাওনা বুঝিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়।

এর ফলে সোমবার প্রায় সকল ফুটবলার তাদের চুক্তিকৃত অর্থের ৩০-৩৫ শতাংশ পেয়েছেন। বাকি অর্থ কবে নাগাদ পান ফুটবলাররা সেই শঙ্কা রয়েই যাচ্ছে।

করোনা ভাইরাসের জন্য বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগে গত মৌসুমের পারিশ্রমিকের সর্বনিম্ন৩৫ শতাংশ পাচ্ছেন এই মৌসুমে ফুটবলাররা। বাংলাদেশ লীগের করোনা পরবর্তী পারিশ্রমিক নীতিমালায় অসন্তোষ ছিলেন জামাল। তাইতো কলকাতা মোহামেডানের প্রস্তাবে রাজি হয়ে সেখানে খেলতে যান।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে