শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

গোল উৎসব করে সেমিতে জুভেন্টাস

যাযাদি ডেস্ক
  ২৮ জানুয়ারি ২০২১, ১০:৫৮

কোপা ইতালিয়ার কোয়ার্টার ফাইনালের ম্যাচে বড় জয় পেলো জুভেন্টাস। দলের প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়াই স্পালের বিপক্ষে ৪-০ গোলের জয় পায় আন্দ্রে পিরলোর দল। এই জয়ে প্রতিযোগিতার সেমি ফাইনালে পৌঁছে গেলো তুরিনের বুড়িরা। দলের হয়ে গোল করেন আলভারো মোরাতা, গিয়ানলুকা ফ্যাবোট্রা, ডেজান কুলুসেভস্কি ও ফেদেরিকো চিয়েজা।

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই গোল পায় জুভেন্টাস। ১৬তম মিনিটে স্পটকিক থেকে গোল করে দলকে লিড এনে দেন মোরাতা। এসময় ডি-বক্সের ভেতরে অ্যাডরেইন র‌্যাবিয়টকে ফাউল করেন স্পালের ফ্রান্সিসকো ভিকারি। ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

৩৩তম মিনিটে ডি-বক্সের মাথা থেকে জোরালো শটে বল জালে জড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন ফ্যাবোট্রা। বিরতির পর তৃতীয় গোলের দেখা পেতে ৭৮ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় জুভেন্টাসের। চিয়েজার ডিফেন্স চেরা পাস থেকে স্পালের জালে বল জড়ান কুলুসেভস্কি। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে চতুর্থ ও শেষ গোলটি করেন চিয়েজা। আগামী ৩রা ফেব্রুয়ারি কোপা ইতালিয়ার সেমিফাইনালের প্রথম লেগে ইন্টার মিলানের বিরোধিতা করবে জুভেন্টাস। দ্বিতীয় লেগের ম্যাচটি হবে ১০ই ফেব্রুয়ারি।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে