ভয়াবহ দুর্ঘটনার পর হাসপাতালে টাইগার উডস

প্রকাশ | ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১১:৫৩

স্পোর্টস ডেস্ক :

গলফ কিংবদন্তি টাইগার উডস পিঠে অস্ত্রোপচার শেষে কদিন আগেই হাসপাতাল ছেড়েছেন। আবার হাসপাতালে যেতে হয়েছে তাকে। ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন ৪৫ বছর বয়সী উডস।

 

মঙ্গলবার রাতে ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি জানিয়েছে, উডসের গাড়ি দুর্ঘটনার বিষয়টি। টাইগার উডস নিজেই তার গাড়ি চালাচ্ছিলে। মঙ্গলবার সকালে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক রাস্তায় গাড়িটি উল্টে গিয়ে গড়াগড়ি খায়। পরে গাড়ি কেটে বের করে আনা হয় কিংবদন্তি গলফারকে।

 

দুর্ঘটনার পর পায়ে মারাত্মক রকমের আঘাত পেয়েছেন উডস। তাকে উদ্ধার করে দ্রুত হারবর-ইউসিএলএ মেডিকেল সেন্টারে নেওয়া হয়েছে। তার এজেন্ট মার্ক স্টেইনবার্গ গলফ ডাইজেস্টকে জানিয়েছেন, হাসপাতালে নেওয়ার অস্ত্রোপচার হয়েছে উডসের চোট পাওয়া পায়ে।

 

পুলিশ জানায়, তাকে যখন উদ্ধার করা হয়, তখন তিনি জ্ঞান হারাননি। তার গাড়ি বেশ জোরে যাচ্ছিল উল্লেখ করে পুলিশ শেরিফ অ্যালেক্স ভিলানুয়েভা সংবাদমাধ্যমকে বলেন, ‘সিটবেল্ট বাঁধা না থাকলে মারাত্মক কিছু ঘটতে পারত।’

 

গলফ টিভির বিজ্ঞাপনের শুটিং করতে দুই দিন ধরে ক্যালিফোর্নিয়ায় ছিলেন উডস। এক বিবৃতিতে তার এজেন্ট মার্ক স্টেইনবার্গ জানান, ‘মঙ্গলবার সকালে ক্যালিফোর্নিয়ায় টাইগার উডস এক সড়ক দুর্ঘটনায় আহত হন। তিনি পায়ে আঘাত পেয়েছেন। যেখানে অস্ত্রোপচার করা হচ্ছে।’ স্টেইনবার্গ অবশ্য জানাননি অস্ত্রোপচার কেন করতে হচ্ছে বা আঘাত কতটা গুরুতর।

 

১৫ বারের মেজর চ্যাম্পিয়ন উডসকে ধরা হয় সর্বকালের সেরা গলফার। ৮২টি শিরোপা জেতা এই আমেরিকান তারকা সবশেষ গত ডিসেম্বরে খেলেন অরল্যান্ডোর পিএনসি চ্যাম্পিয়নশিপে।

 

তার দুর্ঘটনার খবরে দুঃখ প্রকাশ করেছেন আমেরিকার ক্রীড়া ও অন্যান্য ক্ষেত্রের তারকারা। আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা এক টুইটে তার দ্রুত আরোগ্য কামনা করে লিখেছেন, ‘তার পরিবার ও পরিজনদের জন্য সমবেদনা। গলফের সর্বকালের সেরার দ্রুত আরোগ্য কামনা করি। তার ক্যারিয়ার থেকে আমরা যেটা শিখেছি, সেটা হলো উডসকে কখনও বাতিলের খাতায় ফেলা যাবে না।’

 

পপ কিংবদন্তি জ্যানেট জ্যাকসন টুইট করেন উডসের জন্য। লেখেন, ‘টাইগার তোমার জন্য প্রার্থনা।’

 

যাযাদি/ এস