তাম্মির দিকে আঙ্গুল তুললে মেনে নেব না: নাসির

প্রকাশ | ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৫৩

যাযাদি ডেস্ক

 

ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে নিয়ে গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়। বুধবার তার নতুন বিয়ে করা স্ত্রী তামিমা ও নাসিরের বিরুদ্ধে মামলা করেন তামিমার সাবেক স্বামী রাকিব। এই বিষয়ে সংবাদ সম্মেলনে হাজির হলেন ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি।

 

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেছেন নাসির হোসেন। সেখানে তিনি জানিয়েছেন, তার স্ত্রীর দিকে কেউ আঙ্গুল তুললে মেনে নেবে না।

 

নাসির হোসেন বলেন, ‘এতদিন ও শুধু তামিম ছিল, আজ থেকে তামিমা হোসেন। আমি চাইব না কেউ কোনোভাবে ওর বিরুদ্ধে কিছু বলুক। যারাই যেখান থেকে কিছু বলবে আমি আইনগত ব্যবস্থা নেবো।’

 

নাসির বলেন, 'সোশ্যাল মিডিয়ায় যেসব কথা বলা হচ্ছে এসব হয়তো আমি সহ্য করতে পারছি কিন্তু তামিমা তো সহ্য করতে পারছে না। ও যদি যে কোনো মুহূর্তে রঙ ডিসিশন নেয় তাহলে এর দায়ভার কে নেবে? আর রাকিব সাহেব যেভাবে কথা বলেছে, এভাবে তো বলতে পারেন না। তামিমাকে কিছু বলা মানে আমাকে বলা।'

 

এদিকে ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা করা হয়েছে। আজ বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে রাকিব হাসান বাদী হয়ে এ মামলা আবেদন করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে ৩০ মার্চের মধ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

 

 

যাযাদি/এসএইচ