শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পুলিশ এফসিকে উড়িয়ে দিল সাইফ স্পোর্টিং

যাযাদি ডেস্ক
  ০১ মার্চ ২০২১, ১৮:৩৬

প্রথমার্ধের শেষ দিকে এসে পুলিশ এফসির রক্ষণে চিড় ধরল। হজম করল দুই গোল। দ্বিতীয়ার্ধে কিছুটা ঘুরে দাড়াঁনোর ইঙ্গিত দিলেও শেষ রক্ষা হয়নি তাদের। দলটিকে উড়িয়ে দিয়েছে সাইফ স্পোর্টিং।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার প্রিমিয়ার লিগের ম্যাচে ৪-১ গোলে জিতেছে সাইফ স্পোর্টিং। জোড়া গোল করেন জন ওকোলি, একটি করে গোল ইকেচুকে কেনেথ ও সাজ্জাদ হোসেনের। পুলিশ এফসির একমাত্র গোলদাতা জমির উদ্দিন।

টানা দ্বিতীয় ও সব মিলিয়ে ষষ্ঠ জয় পাওয়া সাইফ স্পোর্টিং ১১ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে পুলিশ এফসি।

প্রথমার্ধের শেষ দিকে দুই গোল হজম করে কোণঠাসা হয়ে পড়ে পুলিশ এফসি। ৪৪তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের বুলেট গতির শটে লক্ষ্যভেদ করেন কেনেথ।

এগিয়ে যাওয়ার রেশ থাকতেই ব্যবধান দ্বিগুণ করে সাইফ স্পোর্টিং। ইয়াসিন আরাফাতের ক্রস নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের নিখুঁত শটে কাছের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন ওকোলি। বল নিয়ন্ত্রণে নেওয়া থেকে শট নেওয়া পর্যন্ত এই নাইজেরিয়ান ফরোয়ার্ডকে বাঁধা দিতে আসেনি কোনো ডিফেন্ডার।

৬১তম মিনিটে ব্যবধান কমায় পুলিশ এফসি। মুরোলিমজন আখমেদভের ফ্রি কিক গোলরক্ষক পাপ্পু হোসেন ফিস্ট করে ফেরানোর পর জমির হেডে বল ঠিকানায় পৌঁছে দেন।

প্রতি-আক্রমণ থেকে একক প্রচেষ্টার গোলে আবার ব্যবধান বাড়ান ওকোলি। পুলিশের কর্নার ফেরানোর পর নিজেদের ডি-বক্সের উপর থেকে বল পেয়ে এক ছুটে প্রতিপক্ষের ডি-বক্সে পৌঁছে যান তিনি। এরপর ঠাণ্ডা মাথার শটে মোহাম্মদ নেহালকে অনায়াসে পরাস্ত করেন।

যোগ করা সময়ে ফাহিমের থ্রু বল ধরে ডি-বক্সে ঢুকে এক ডিফেন্ডারকে কাটিয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন সাজ্জাদ। বড় জয় নিশ্চিত হয়ে যায় গত ফেডারেশন কাপের রানার্সআপ সাইফ স্পোর্টিংয়ের।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে