পূরণ হতে যাচ্ছে বার্সেলোনার চাওয়া

পূরণ হতে যাচ্ছে বার্সেলোনার চাওয়া

পূরণ হতে যাচ্ছে বার্সেলোনার চাওয়া। স্প্যানিশ সেন্টার-ব্যাক এরিক গার্সিয়া কাতালান ক্লাবটিতে যোগ দিতে যাচ্ছে বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।

বার্সেলোনার একাডেমিতে বেড়ে ওঠা গার্সিয়া ২০১৭ সালে যোগ দেন ইংলিশ ক্লাব সিটিতে। তাদের যুব দল হয়ে পরের বছর অভিষেক হয় মূল দলে। গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলে দলটির হয়ে খেলেন তিনি ২০ ম্যাচ। কিন্তু চলতি মৌসুমে এখন পর্যন্ত সুযোগ পেয়েছেন কেবল ৯ ম্যাচে।

শেষ দুই ম্যাচে তাকে খেলার সুযোগ দিতে না পারায় নিজেই কষ্ট পেয়েছেন, সোমবার সংবাদ সম্মেলনে বলেন গুয়ার্দিওলা। ‘এরিক গার্সিয়া ছেলের মতো। গত মৌসুমে লকডাউনের পর সে আমাদের সেরা সেন্ট্রাল ডিফেন্ডার ছিল। সে কখনও ভুল করেনি, চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে খেলেছিল।’

‘সে বার্সেলোনার হয়ে খেলতে যাচ্ছে। সে সাধারণ মানের কোনো খেলোয়াড় নয়, শীর্ষমানের খেলোয়াড়। শেষ দুই ম্যাচে তাকে দলে নেওয়া হয়নি, যা আমাকেই কষ্ট দিয়েছে। সব কোচের জন্যই বিষয়টি কঠিন।’

গত জানুয়ারিতে গার্সিয়াকে দলে টানার জন্য ক্লাবের কাছে অনুরোধ করেছিলেন বার্সেলোনা কোচ রোনাল্ড কুমান। তবে ক্লাবের আর্থিক অবস্থা বিবেচনায় তখন ডাচ কোচের অনুরোধ রাখতে পারেনি তারা।

চলতি মৌসুম শেষে সিটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে ২০ বছর বয়সী গার্সিয়ার। তখন ফ্রি ট্রান্সফারে তিনি বার্সেলোনায় যোগ দেবেন বলে সংবাদমাধ্যমের খবর।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে