বোর্দোর মাঠে পিএসজির কষ্টের জয়

বোর্দোর মাঠে পিএসজির কষ্টের জয়

তারকা খেলোয়াড়দের অনেকের অনুপস্থিতিতে বোর্দোর মাঠে কোনোমতে জিতল পিএসজি। কষ্টের জয়ে উঠে এলো লিগ ওয়ানের দুই নম্বরে। প্রতিপক্ষের মাঠে বুধবার রাতে মাওরিসিও পচেত্তিনোর দল জিতেছে ১-০ গোলে।

চোটের জন্য নেই নেইমার, আনহেল দি মারিয়া। কার্ডের খারায় খেলতে পারেননি কিলিয়ান এমবাপে। তাদের অনুপস্থিতি প্রবলভাবেই অনুভব করল পিএসজি। তবে পাবলো সারাবিয়ার গোলে জয়ের হাসিতেই মাঠ ছাড়ে তারা।

আক্রমণাত্মক শুরু করা পিএসজি এগিয়ে যায় প্রথম ভালো সুযোগেই। ২০তম মিনিটে ইদ্রিসা গেয়ির ক্রসে ডি-বক্সে বল পেয়ে এক টোকায় সামনে এগিয়ে নেন সারাবিয়া। ডিফেন্ডাররা বাধা দেওয়ার আগেই আড়াআড়ি শটে জাল খুঁজে নেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

২৭তম মিনিটে জাঁ সেরির চমৎকার ক্রসে স্লাইড করে পিএসজির ত্রাতা ফরাসি ডিফেন্ডার প্রেসনেল কিম্পেম্বে। প্রথমার্ধে বল দখলে অনেক এগিয়ে ছিল পিএসজি। কিন্তু গোলের জন্য তাদের চেয়ে একটি বেশি শট নেয় বোর্দো।

স্বাগতিকদের সাত শটের কেবল একটি ছিল লক্ষ্যে, পিএসজির ৬ শটের দুটি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে সফরকারীদের চেপে ধরে বোর্দো। ৬৯তম মিনিটে দারুণ সুযোগ এসে যায় হাতেম বেন আরফার সামনে। ডি-বক্স থেকে তার আড়াআড়ি শট দূরের পোস্ট ঘেঁষে বাইরে চলে যায়।

স্বাগতিকদের আক্রমণের ঝাপটা সামলে ধীরে ধীরে আক্রমণে যায় পিএসজি। জমে ওঠে ম্যাচ। কিন্তু জালের দেখা আর পায়নি কোনো দলই। এই জয়ে ২৮ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে পিএসজি। একই সময়ে হওয়া অন্য ম্যাচে মার্সেইয়ের বিপক্ষে নাটকীয় জয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অলিম্পিক লিঁও।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে