বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

করোনায় স্থগিত পাকিস্তান যুবাদের বাংলাদেশ সফর

যাযাদি ডেস্ক
  ১০ এপ্রিল ২০২১, ১৬:৩৭

সফর সূচি এক দফায় পেছানোর পরে সিরিজই স্থগিত হয়ে গেল পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দলের। ১২ এপ্রিল পাকিস্তানি যুবাদের বাংলাদেশ সফরে আসার কথা থাকলেও তা পিছিয়ে গিয়েছিল ৫ দিন। সফর পেছানোর ৪ দিন হতে না হতেই আবার অনির্দিষ্টকালের জন্য সফরটি স্থগিত হয়ে গেল।

করোনাভাইরাসে কারণে বেশ বিপাকেই পড়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। একের পর এক স্থগিত হয়ে যাচ্ছে দ্বিপাক্ষিক সিরিজ। শুরুতে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে সিরিজ স্থগিত হওয়ার পর এবার পাকিস্তানের বিপক্ষে সিরিজও স্থগিত হয়ে গেল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অপেক্ষা বাড়ল মাঠে নামার।

এই সিরিজ স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তারা এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে, বাংলাদেশে করোনাভাইরাসের পরিস্থিতি উন্নতি না হওয়ার কারণে এবং লকডাউন ঘোষণা করার কারণে আপাতত দুই দলের মধ্যকার সিরিজ স্থগিত করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও। বিসিবির গেম ডেভলপমেন্টের ম্যানেজার আবু এনাম মোহাম্মদ কায়সার গণমাধ্যমকে বলেন, ‘করোনাভাইরাস পরিস্থিতির কারণে যে বিধিনিষেধ আছে সে বিষয়টি বিবেচনায় আমরা এই মুহূর্তে সিরিজটি স্থগিত করছি। পরিস্থিতির উন্নতি সাপেক্ষে আমরা ঈদ উল ফিতরের পরে সুবিধাজনক সময়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করে সিরিজটি আয়োজনের চেষ্টা করব।’

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে