বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ছাড়লেন টাইগাররা

যাযাদি ডেস্ক
  ১২ এপ্রিল ২০২১, ১৩:২৫

টেস্ট চ্যাম্পিয়নশিপের অবশিষ্ট দুই ম্যাচ খেলতে শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ সোমবার দুপুর ১২টা ৪০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি চাটার্ড ফ্লাইটে লঙ্কা সফরের উদ্দেশ্যে রওনা দেন মুমিনুল হক তামিমরা।

কোভিড প্রটোকলের কারণে শ্রীলঙ্কা পৌঁছে তিন দিনের কোয়ারেন্টিনে থাকবেন ক্রিকেটাররা। এরপর ছোট ছোট দলে ভাগ হয়ে অনুশীলন শুরু করবেন তারা। ১৭ ও ১৮ এপ্রিল নিজেদের মধ্যে ভাগ হয়ে দু’দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন তারা। এরপর ২১ এপ্রিল থেকে লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ক্যান্ডিতে। এই সফরে জাতীয় দলের ২১ জন ক্রিকেটারের সঙ্গে কোচিং স্টাফ-সাপোর্ট স্টাফ ও বিসিবি অফিসিয়ালসহ মোট ৪১ জন শ্রীলঙ্কায় যাচ্ছেন।

শ্রীলঙ্কা সফরের জন্য ২১ সদস্যের প্রাথমিক স্কোয়াড-

মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, তামিম ইকবাল খান, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম চৌধুরী, শহীদুল ইসলাম ও কাজী নুরুল হাসান সোহান।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে