শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শ্রীলঙ্কায় অনুশীলনে নামলেন মুমিনুলরা

যাযাদি ডেস্ক
  ১৫ এপ্রিল ২০২১, ২০:৩২

যে কোয়ারেন্টিন ইস্যুতে এই সফর স্থগিত হয়েছিল, শ্রীলঙ্কায় সেই কোয়ারেন্টিন কাটিয়েই আজ অনুশীলনে নেমেছেন মুমিনুল হকেরা। দুই টেস্টের সিরিজ খেলতে গত সোমবার দ্বীপরাষ্ট্রে গিয়ে তারা ৩ দিনের কোয়ারেন্টিনে ছিলেন। কাতুনায়কে স্টেডিয়ামে আজ শুরু হয়েছে অনুশীলন। এই তিনদিনে দুইবার করোনা পরীক্ষা দিতে হয়েছে মুমিনুলদের। তবে সবার রিপোর্ট নেগেটিভ এসেছে।

সূচি অনুযায়ী আগামীকাল শুক্রবারও একই ভেন্যুতে অনুশীলন করবেন মুমিনুলরা। পরেরদিন, অর্থাৎ ১৭ এপ্রিল থেকে শুরু হবে দুই দিনের প্রস্তুতি ম্যাচ। নিজেদের মাঝেই দুই দলে ভাগ হয়ে এই ম্যাচ খেলবেন টাইগাররা। প্রস্তুতি ম্যাচের পারফরমেন্সের ওপর ভিত্তি করেই ২১ সদস্যের দল থেকে ১৬ সদস্যের চুড়ান্ত দল ঘোষণা করা হবে। এই ম্যাচ তাই নিজেকে প্রমাণের মঞ্চ।

আগামী ২১ এপ্রিল থেকে ক্যান্ডিতে শুরু হবে প্রথম টেস্ট। এই ম্যাচ উপলক্ষে আগামী ১৯ এপ্রিল ক্যান্ডিতে যাবে টিম টাইগার। সেখানে ১৯ ও ২০ এপ্রিল অনুশীলনের সুযোগও থাকছে। ২৯ এপ্রিল শুরু হবে দ্বিতীয় টেস্ট। দুটি টেস্টই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। যদিও টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ফাইনালিস্ট নির্ধারিত হওয়ায় জয়-পরাজয়ে কোনো প্রভাব ফেলবে না।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে