ছেলের নাম জানালেন সাকিব আল হাসান

ছেলের নাম জানালেন সাকিব আল হাসান

গত ১৬ মার্চ তৃতীয় সন্তানের বাবা হন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। তার ও স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ঘরে দুই কন্যার পর আসে এক পুত্র সন্তান। এতদিন এই ছেলের নাম জানাননি তিনি। এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পুত্র সন্তানের নাম জানিয়েছেন সাকিব।

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলতে ভারতে আছেন তিনি। তার দল কলকাতা নাইট রাইডার্সে পক্ষ থেকে পরিবারের সবাইকে দেওয়া হয়েছে জার্সি। সেখানেই নিজের পুত্র সন্তান ‘আইজাহ আল হাসান’ নাম জানিয়েছেন সাকিব।

ফেসবুকে সাকিব লিখেছেন, ‘এক মাস পূর্ণের শুভেচ্ছা আমার ছেলে আইজাহ আল হাসান! তুমি আমাদের ছোট পরিবারকে পূর্ণ করেছো। তুমি দুজন বোনের ভালোবাসার ভাই, যাদের কাছে তুমি চাঁদের মতো। আমরা তোমাকে পেয়ে ধন্য! আমার পূর্ণ পৃথিবী।’

২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম হয়। এরপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো বাবা হন তিনি। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরাম হাসান। দু’জনের জন্মই হয়েছে যুক্তরাষ্ট্রে। আগের দুই সন্তানের মতো তৃতীয় সন্তানও সেখানেই জন্মগ্রহণ করেছে।

চলতি বছরের ১ জানুয়ারি সাকিব তার ফেসবুক পাতায় একটি পোস্ট শেয়ার করে জানিয়েছিলেন তৃতীয়বারের মতো বাবা হতে যাওয়ার বিষয়টি। এরপর সন্তানসম্ভবা স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পাশে থাকতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে ছুটি নিয়েছিলেন বাঁহাতি অলরাউন্ডার। এজন্য বাংলাদেশ দলের আসন্ন নিউজিল্যান্ড সফরে বিবেচিত হননি তিনি। বর্তমানে সপরিবারে যুক্তরাষ্ট্রে আছেন সাকিব আল হাসান।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে