বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুই নতুন ক্রিকেটারকে নিয়ে স্কোয়াড ঘোষণা শ্রীলঙ্কার
যাযাদি ডেস্ক
  ২০ এপ্রিল ২০২১, ২০:৩০

বুধবার থেকে শ্রীলঙ্কার পাল্লেকেলে স্টেডিয়ামে শুরু হবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তার আগে এই টেস্টের জন্য দল ঘোষণা করে বাংলাদেশ। যেখানে একমাত্র নতুন মুখ হিসেবে সুযোগ পান তরুণ পেসার শরিফুল ইসলাম। লঙ্কানদের টেস্ট দলে নতুন মুখের সংখ্যা দুইটি।

দুই নতুন মুখ হলেন প্রাভিন জয়াবিক্রমা ও দিলশান মাদুশঙ্কাকে। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রতিপক্ষের মাঠে দুই টেস্টে ড্র করে শ্রীলঙ্কা। ওই দলের দুইজন নেই বাংলাদেশের বিপক্ষে। সন্তান সম্ভাবা স্ত্রীর পাশে থাকতে ছুটিতে আছেন পেসার দুশমন্থ চামিরা ও চোটের জন্য নেই লাসিথ এম্বুলদেনিয়া।

লঙ্কানদের এই দলে আছেন পাঁচ পেসার। নতুন মুখ বাঁহাতি স্পিনার ২২ বছর বয়সী জয়াবিক্রমা ছাড়া আর আছেন লেগ স্পিনার ভানিদু হাসারাঙ্গা। অনূর্ধ্ব-১৯ পর্যায়ে দেশের হয়ে খেলা ২০ বছর বয়সী পেসার মাদুশঙ্কাকে এখন পর্যন্ত খেলেছেন কেবল তিনটি প্রথম শ্রেণির ম্যাচ।

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট দল:

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, ওশাদা ফার্নান্দো, পাথুম নিসানকা, দিনেশ চান্দিমাল, অ্যাঞ্জেলো ম্যাথিউস, রোশেন সিলভা, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, দাসুন শানাকা, ভানিদু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, সুরঙ্গা লাকমল, বিশ্ব ফার্নান্দো, লাহিরু কুমারা, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রাভিন জয়াবিক্রমা।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে