হোম সিরিজে বোলিং কোচকে পাচ্ছে না বাংলাদেশ

হোম সিরিজে বোলিং কোচকে পাচ্ছে না বাংলাদেশ

শ্রীলঙ্কা সফর শেষে ছুটিতে স্বদেশে যেতে চেয়েছিলেন বাংলাদেশের হেড কোচ রাসেল ডমিঙ্গো। করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় বাংলাদেশে ফেরা এবং কোয়ারেন্টাইনের নিয়ম কঠোর হয়ে পড়েছে। কলম্বো থেকেই ছুটিতে ইংল্যান্ডে ফিরে গেছেন বোলিং কোচ ওটিস গিবসন। একই সময়ে ডমিঙ্গোও ছুটিতে গেলে বিপাকে পড়বে বাংলাদেশ দল। কারণ শ্রীলঙ্কার বিরুদ্ধে হোম সিরিজের আগে দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। তাই দলের সঙ্গে ঢাকায় ফিরেছেন ডমিঙ্গো।

হেড কোচ থাকলেও ওটিস গিবসনকে হোম সিরিজে পাচ্ছে না তামিম বাহিনী। স্বপরিবারে ইংল্যান্ডে থাকেন তিনি। কলম্বো থেকে লন্ডনে গিয়েছেন তিনি। ছুটি কাটিয়ে যখন ঢাকায় ফিরবেন তিনি, ততক্ষণে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ শেষ হয়ে যেতে পারে। বুধবার ঘোষিত সূচি অনুযায়ী ওয়ানডে সিরিজ শুরু হবে ২৩ মে।

লঙ্কানদের বিরুদ্ধে সিরিজে বাংলাদেশ দলের বোলিং কোচের দায়িত্ব পালন করবেন দেশীয় কোনো কোচ। বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এমনটাই বলেছেন। হোম সিরিজে বোলিং কোচের অনুপস্থিতি সম্পর্কে বিসিবির এ পরিচালক বলেছেন, ‘ওটিস গিবসন আমাদের সঙ্গে এই সিরিজে থাকছে না। সিরিজ শেষে যোগ দিবে। তার পরিবর্তে আমাদের স্থানীয় কোন কোচ দায়িত্ব পালন করবে।’

ইতোমধ্যে ওয়ানডে সিরিজের জন্য প্রাথমিক দলের অনুশীলন শুরু হয়ে গেছে। দেশীয় কোচ মিজানুর রহমান বাবুল তত্ত্বাবধান করছেন ক্রিকেটারদের অনুশীলন। শেষ পর্যন্ত হোম সিরিজে টাইগারদের ড্রেসিংরুমে তাকেই রাখা হতে পারে। এছাড়া স্পিন কোচ হিসেবে থাকতে পারেন সোহেল ইসলাম। শ্রীলঙ্কা সফরেও তিনি দলের সঙ্গে ছিলেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে