আমিরের জায়গা নিলেন কিউই পেসার এডাম মিলনে

আমিরের জায়গা নিলেন কিউই পেসার এডাম মিলনে

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় অংশের কারণে ইংল্যান্ডের টি-টোয়েন্টি টুর্নামেন্ট ভাইটালিটি ব্লাস্টে খেলতে পারবেন না পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। তাই আমিরের জায়গায় নিউজিল্যান্ডের পেসার এডাম মিলনেকে দলে ভিড়িয়েছে ভাইটালিটি ব্লাস্টের দল কেন্ট।

পিএসএল শেষ করে ভাইটালিটি ব্লাস্টের শেষের দিকের ম্যাচগুলো খেলার কথা ছিল আমিরের। কিন্তু পিএসএলের সূচি পিছিয়ে দেয়ায় এবং আমিরাত থেকে ইংল্যান্ডে যাওয়া নাগরিকদের কঠোর কোয়ারেন্টাইন বিধির কারণে সেই সম্ভাবনা প্রায় শেষই হয়ে গেছে। যে কারণে বিকল্প খুঁজে নিয়েছে ইংল্যান্ডের দলটি।

এ নিয়ে চতুর্থবারের মতো কেন্টের হয়ে খেলতে নামবেন মিলনে। এর গে ২০১৭ থেকে ২০১৯ পর্যন্ত ২৮ ম্যাচে ৩৮ উইকেট শিকার করেছেন তিনি। আগামী ২৮ জুন থেকে সমারসেটের বিপক্ষে কেন্টের নবম ম্যাচ দিয়ে মাঠে নামবেন নিউজিল্যান্ডের এই পেসার।

২০১৮ সালে কোয়ার্টার ফাইনালে পৌঁছানো কেন্ট দলের সদস্য ছিলেন মিলনে। পরের বছর অল্পের জন্য নকআউটে পৌঁছতে পারেনি কেন্ট। ভাইটালিটি ব্লাস্ট ছাড়াও আইপিএল এবং বিগ ব্যাশেও খেলেছেন মিলনে। নিউজিল্যান্ড জাতীয় দলের হয়ে ২৩ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি।

কেন্টের সঙ্গে পুনরায় যাত্রার ব্যাপারে মিলনে বলেছেন, ‘চতুর্থবারের মতো কেন্টের হয়ে খেলার সুযোগ এলো আমার সামনে। আমি সত্যিই উত্তেজিত। ড্রেসিংরুমে চেনা মুখদের সঙ্গে খেলা দারুণ হবে। পাশাপাশি তরুণ প্রতিভাধর খেলোয়াড়দের সঙ্গে মাঠে নামতে মুখিয়ে রয়েছি আমি।’

মিলনে ছাড়া কেন্টের অন্য দুই বিদেশি খেলোয়াড় হলেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান হেইনো কুন এবং আফগানিস্তানের লেগস্পিনার কাইস আহমেদ। আগামী ১৩ জুন গ্লুস্টারশায়ারের বিপক্ষে ম্যাচ দিয়ে দলের সঙ্গে যোগ দেবেন কাইস আহমেদ।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে