​টানা তিন হার মোহামেডানের

​টানা তিন হার মোহামেডানের

সাকিবের ব্যর্থতার দিনে দল মোহামেডানও হেরেছে।

বৃহস্পতিবার ষষ্ঠ রাউন্ডের খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ। এ নিয়ে টানা তিন ম্যাচ হারল মোহামেডান।

এদিন গুরুত্বপূর্ণ ম্যাচে শূন্য রানে আউট হয়ে সাজঘরে ফিরেন সাকিব। এই নিয়ে চলতি লিগে দ্বিতীয়বার শূন্য রানে আউট হয়েছেন তিনি।

রূপগঞ্জের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে ভয়ানক ব্যাটিং বিপর্যয়ে পড়ে মোহামেডান। দলীয় ২৭ রানের মধ্যেই ৬ উইকেট হারিয়ে ফেলে দলটি। সাকিব চার নম্বরে ব্যাট করতে নেমে পাঁচ বল খেলেও রানের খাতা খুলতে পারেননি। ষষ্ঠ বল মোকাবেলা করতে গিয়ে শর্ট থার্ড ম্যান অঞ্চলে পিনাক ঘোষের হাতে ক্যাচ তুলে দিয়ে বিদায় নেন তিনি।

এবারের প্রিমিয়ার লিগের শুরুতেই খেলছেন সাকিব। ছয় ম্যাচের মধ্যে প্রথমটিতে সর্বোচ্চ ২৯ রান করেছেন তিনি। দ্বিতীয় ম্যাচে আউট হন শূন্য রানে। পরের তিন ম্যাচে করেন যথাক্রমে ২০, ২, ২২ রান। আর আজ ষষ্ঠ ম্যাচে করেন শূন্য।

ম্যাচের শেষ দিকে শুভাগত হোমের ৩২ বলে ৫২ রানের ক্যামিও ও আবু হায়দার রনির ২৫ বলে ১৫ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১১৩ রান তুলে মোহামেডান।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে খুব একটা বেগ পেতে হয়নি রূপগঞ্জকে। পিনাক ঘোষ ও মেহেদী মারুফ উদ্বোধনী জুটিতেই এনে দেন ৮৯ রান। মারুফ ৪৬ বলে ৪১ রান করে বিদায় নিলেও পিনাক ঘোষের ৫১ বলে ৫১ ও সাব্বির রহমানের ১৩ বলে ১৪ রানের ইনিংসে ভর করে ১১ বল ও ৯ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে রূপগঞ্জ।

এদিন ব্যাটিং ব্যর্থতার পর বোলিংয়ে ব্যর্থ ছিলেন সাকিব। ৩.১ ওভার বল করে সাকিব ১৭ রান দেন, তবে ছিলেন উইকেটশূন্য। একমাত্র উইকেটটি শিকার করেন মাহমুদুল হাসান।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে