শোকাহত ডেনমার্ককে হারিয়ে ইউরো মিশন শুরু ফিনল্যান্ডের

শোকাহত ডেনমার্ককে হারিয়ে ইউরো মিশন শুরু ফিনল্যান্ডের

ম্যাচ চলাকালীন মাঠের মধ্যেই হঠাৎ করে জ্ঞান হারিয়ে পড়ে যান ডেনমার্কের তারকা মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেন। এ ঘটনায় হতবিহ্বল হয়ে পড়েন সতীর্থ থেকে শুরু করে বিশ্বের সকল ফুটবলপ্রেমী দর্শক-সমর্থকরা। মাঠেই কান্নায় ভেঙে পড়েন সতীর্থরা। সকলের উৎকণ্ঠা কাটিয়ে প্রাথমিক চিকিৎসার পর জ্ঞান ফিরে পায় এরিকসেন। পরে হাসপাতালেও নেওয়া হয়। এমতাবস্থায় ম্যাচ স্থগিতের সিদ্ধান্ত নেয় উয়েফা কর্তৃপক্ষ।

ফলে ৪৩ মিনিটের মাথায় ম্যাচ বন্ধ হয়ে যায়। হাসপাতাল থেকে খবর আসে এরিকসেনের জ্ঞান ফিরেছে এবং শঙ্কামুক্ত। তখন নিজেদের মনোবল ফিরে পাবার জন্য ম্যাচের বাকি অংশ খেলার সিদ্ধান্ত নেয় ডেনমার্কের ফুটবলাররা। কিন্তু চাইলেই কী আর মানসিকভাবে শক্ত থাকা যায়? যায় না। শেষ পর্যন্ত তাই হলো। প্রতিপক্ষ ফিনল্যান্ডের কাছে ১-০ গোলের ব্যবধানে পরাজয় বরণ করতে হয়েছে।

পুরো ম্যাচে কেমন যেন অগোছালো দেখা গিয়েছে দলটিকে। ম্যাচে একটি পোনাল্টিও পেয়েছিল ডেনমার্ক। কিন্তু মনোবল এতটাই ভাঙা ছিল যে সেটিও মিস করে ফেলে তারা। পুরোটা সময় বারবার মনোযোগ হারিয়ে ফেলেন দলটির খেলোয়াড়রা। পার্কেন স্টেডিয়ামে ইউরো কাপের ম্যাচটি হারতে হয়েছে তাদের। এবারই প্রথম ইউরোপিয়ান আসরে খেলতে এসেছে ফিনল্যান্ড। আর তাতেই সাবেক চ্যাম্পিয়নদের হারিয়ে ঝলক দেখালো নবাগত দলটি। এদিন প্রায় পৌনে দুই ঘণ্টা বিরতির পর খেলা শুরু হয়েছিল।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে