মেসি-নেইমার-এমবাপে ত্রয়ী দেখতে মুখিয়ে পিএসজি কোচ

মেসি-নেইমার-এমবাপে ত্রয়ী দেখতে মুখিয়ে পিএসজি কোচ

উয়েফা চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। প্রতিপক্ষ বেলজিয়ান ক্লাব ব্রুগে।

চলতি মৌসুমে লিওনেল মেসিকে দলে ভিড়িয়ে আলোড়ন তুলেছে ফ্রেঞ্চ ক্লাবটি। জয় দিয়ে ইউরোপ সেরার অভিযান শুরু করতে চান কোচ মাউরিসিও পচেত্তিনো।

এই ম্যাচে ইনজুরির কারণে মাঠে নামতে পারছেন না, দলটির মাঝ মাঠের ভরসা ইতালির মার্কো ভেরাত্তি। চোটের সঙ্গে লড়াই করছেন রিয়াল ছেড়ে ক্লাবটিতে যোগ দেয়া স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস। আর গত আসরে লাল কার্ড পাওয়ায় এই ম্যাচ খেলতে পারছেন না ডি মারিয়া। তাই প্রথমবারের মতো শুরুর একাদশে মেসি, নেইমার, এমবাপেকে খেলাতে পারেন কোচ। বিষয়টি জানান নিজেই দিয়েছেন পচেত্তিনো।

লিওনেল মেসি, নেইমার জুনিয়ার ও কিলিয়ান এমবাপে ত্রয়ীকে দেখার অপেক্ষায় ফুটবল বিশ্ব। প্রথম একাদশেই থাকছেন তারা? এমন প্রশ্নের জবাবে পিএসজি কোচ বলেন, ‘মেসি-নেইমার-এমবাপেকে এক সঙ্গে? আমিও এই উদ্দীপনায় শামিল হতে চাই। যদি আমি অস্বীকার করি তাহলে পাগল হিসেবে প্রমাণিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আমরা তাহলে তাদের দেখতে পারছি? খুব সম্ভবত হ্যাঁ।’

প্রতিপক্ষ হিসেবে ক্লাব ব্রুগেকে সমীহ করেছেন পিএসজি বস। ‘তারা বেলজিয়ান লিগে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করে এসেছে। বেশ শক্তিশালী। যেকোনও কিছু করার সক্ষমতা রয়েছে তাদের। অবশ্য প্রতিপক্ষকে সম্মান করতেই হবে আপনাকে। সেরা দলগুলোই চ্যাম্পিয়নস লিগে প্রতিদ্বন্দ্বিতা করছে।’

বুধবার (১৫ সেপ্টেম্বর) ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত একটায়। ব্রুগের জান ব্রেইডেল স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে স্যাটেলাইট চ্যানেল সনি টেন-থ্রি।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে