​ টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

​  টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

চট্টগ্রাম বাংলাদেশের জন্য পয়া ভেন্যু। এই স্টেডিয়ামে ব্যাটসম্যানদের ব্যাটে রান আসে। ম্যাচ শুরুর আগেরদিনও বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক এবং পাকিস্তান অধিনায়ক বাবর আজম মন্তব্য করেছিলেন, রান ওঠার মতো একটা উইকেট। কিউরেটর জাহিদ রেজা বাবুও জানিয়েছিলেন, উইকেট থাকবে আগের মতোই।

তো, যে উইকেটে রান ওঠার সম্ভাবনা, সেখানে টস জিতে ব্যাট করার সিদ্ধান্তই নিতে চাইবেন যে কোনো অধিনায়ক। বাংলাদেশ দলের অধিনায়ক মুমিনুল হকও সেই পথে হাঁটলেন। বাবর আজমের সঙ্গে কয়েন নিক্ষেপ করতে নেমে জয় পেয়েই সিদ্ধান্ত নিলেন প্রথমে ব্যাট করার।

বাংলাদেশ অভিষেক করাচ্ছে একজনকে। ইয়াসির আলী রাব্বি। সাকিব আল হাসান না থাকার কারণে অলরাউন্ডার রাব্বিকেই সুযোগ দেওয়া হলো এই টেস্টে। দীর্ঘদিন দলে থাকার পরও একাদশে সুযোগ না পাওয়া রাব্বির অপেক্ষার প্রহর অবশেষে শেষ হলো।

বাংলাদেশ একাদশ

সাইফ হাসান, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহীম, ইয়াসির আলী রাব্বি, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন।

পাকিস্তান একাদশ

আবদুল্লাহ শফিক, আবিদ আলি, আজহার আলি, বাবর আজম (অধিনায়ক), ফাওয়াদ আলম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, নৌমান আলি, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি, সাজিদ খান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে