শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দ্বিতীয় টেস্টে বড় দুঃসংবাদ পেল শ্রীলঙ্কা

যাযাদি ডেস্ক
  ০৭ জুলাই ২০২২, ১১:১৭
ফাইল ছবি

ম্যাচ শুরুর আর ২৪ ঘণ্টাও বাকি নেই। ঠিক এই সময় এসে বড়সড় এক দুঃসংবাদই পেল শ্রীলঙ্কা। করোনায় আক্রান্ত হয়েছেন দলের আরও তিন ক্রিকেটার। চলতি সপ্তাহের শুরুতে প্রবীন জয়াবিক্রমা করোনায় আক্রান্ত হয়ে ছিটকে গিয়েছিলেন সিরিজ থেকে। এবার দলটি পেল নতুন দুঃসংবাদ। করোনায় আক্রান্ত হয়েই ধনাঞ্জয়া ডি সিলভা, পেসার আসিথা ফার্নান্দো, স্পিনার জেফরি ভ্যান্ডারসে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন। তিন খেলোয়াড়কে নিয়েই গলে প্রথম টেস্টে লড়েছিল দলটি।

এই করোনায় আক্রান্ত হওয়ার খবর দলটির জন্য নতুন ধাক্কা হয়েই এল। সপ্তাহের শুরুতে যে এই কারণেই দল থেকে ছিটকে গিয়েছিলেন জয়াবিক্রমা। নতুন তিন করোনার খবরে এই নিয়ে চলতি অস্ট্রেলিয়া সিরিজে দলটিতে করোনায় আক্রান্ত হওয়ার সংখ্যা দাঁড়াল ৫-এ।

নতুন করোনায় আক্রান্ত হওয়া তিন ক্রিকেটার আগে থেকেই অসুস্থ বোধ করছিলেন। যে কারণে পুরো স্কোয়াডের করোনা পরীক্ষা করা হয়। ফলাফলে জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন ধনাঞ্জয়া, আসিথা ও জেফরি।

স্কোয়াডের বাকি সদস্যরা অবশ্য করোনা নেগেটিভই হয়েছেন পরীক্ষায়। তবে দলে করোনায় আক্রান্তদের সংখ্যা বেশি হওয়ার কারণে শ্রীলঙ্কা লাকশান সান্দাকানকে ভিড়িয়েছে দলে।

দুই ম্যাচের টেস্ট সিরিজে শ্রীলঙ্কা পিছিয়ে আছে ১-০ ব্যবধানে। প্রথম টেস্টে ১০ উইকেটের ব্যবধানে হেরেছিল শ্রীলঙ্কা। দ্বিতীয় টেস্টে জিতলে লঙ্কানরা সিরিজ তো ড্র করবেই, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপেও গুরুত্বপূর্ণ কিছু পয়েন্ট পুরবে ঝুলিতে।

যাযাদি/এসএই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে