বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

উইন্ডিজ সফরে টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়লেন কোহলি

যাযাদি ডেস্ক
  ১৪ জুলাই ২০২২, ১৭:২৭

ব্যাট হাতে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলির। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বিসিসিআই। ক্রিকেটের সংক্ষিপ্ত এই ফরম্যাটের দল ঘোষণার আগে এক দিনের সিরিজেরও দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। ওয়ানডে ফরম্যাটের দলে জায়গা না পাওয়ার পর এবার টি-টোয়েন্টি দল থেকেও বাদ পড়লেন কোহলি।

ক্রিকেট বোর্ড কোহলিকে বিশ্রাম দিয়েছে এমনটা বললেও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বোর্ডের এমন সিদ্ধান্তে আলোচনা তৈরি হয়েছে অনেক। উইন্ডিজ সফরে সীমিত ওভারের একটি ফরম্যাটেও দলে নেই বিরাট। টি-টোয়েন্টি দল থেকে বিশ্রাম দেওয়া হয়েছে যশপ্রীত বুমরাকে। লোকেশ রাহুল এবং কুলদীপ যাদবকে বোর্ড পর্যবেক্ষণে রেখেছে। দুইজনের ফিটনেসের উপর ভিত্তি করে দলে নেওয়া হবে।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজে বিশ্রাম দেওয়া হলেও টি-টোয়েন্টিতে দলে রয়েছেন রোহিত শর্মা। আইপিএলের পর দক্ষিণ আফ্রিকা এবং আয়ারল্যান্ডের বিরুদ্ধে দলে নেওয়া হয়নি কোহলিকে। চোটের কারণে খেলতে পারেননি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচেও। তাহলে কি আসন্ন অস্ট্রেলিয়া বিশ্বকাপেও দলের সঙ্গে থাকবেন না ভারতের সেরা ব্যাটার?

টি-টোয়েন্টি স্কোয়াড : রোহিত শর্মা, ঈশান কিশন, সূর্যকুমার যাদব, দীপক হুডা, শ্রেয়স আয়ার, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আবেশ খান, হার্শাল প্যাটেল, অর্শদীপ সিং।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে