শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাবরের সমর্থন জানানো টুইটের জবাব দিলেন কোহলি

যাযাদি ডেস্ক
  ১৭ জুলাই ২০২২, ১৪:০২

বাবর আজম টুইটটি করেছিলেন গত বৃহস্পতিবার। ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে বিরাট কোহলি মাত্র ১৬ রান করে আউট হয়েছেন। কোহলির ব্যাটে রানখরা অব্যাহত দেখে তাঁর পাশে দাঁড়িয়েছেন পাকিস্তানের অধিনায়ক। বাবর টুইটারে ‘এ বাজে সময়টা পার হয়ে যাবে, মানিসক দৃঢ়তা ধরে রাখো’ লিখে কোহলিকে ট্যাগ করে দিয়েছেন।

দুঃসময়ে পাশে দাঁড়ানো বাবরের টুইটের কোনো জবাব বৃহস্পতিবার বা শুক্রবার দেননি কোহলি। এ নিয়ে ভারতের ব্যাটসম্যানের সমালোচনাও করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। অবশেষে কাল বাবরের টুইটের জবাব দিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক।

বাবরের টুইটের জবাবে কোহলি লিখেছেন, ‘তোমাকে ধন্যবাদ। আলো ছড়িয়ে যাও আর আরও ওপরে উঠতে থাকো। তোমার জন্য শুভকামনা রইল।’ পাকিস্তান অধিনায়ক বাবরের সময়টা ভালোই যাচ্ছে, ব্যাট হাতে ছন্দেই আছেন তিনি। অন্যদিকে কোহলির সেঞ্চুরি-খরা ৯৬৫ দিনে এসে ঠেকেছে।

এমন রানখরা চললে একজন ব্যাটসম্যানের মনের ভেতরে কী হতে পারে, এমনটা ভালো করেই জানেন বাবর। তাই কোহলির বাজে সময়ে তাঁর প্রতি নিজের সমর্থনটা টুইটারে জানিয়ে দিয়েছেন তিনি। কোহলির প্রতি সমর্থন জানানোর বিষয়টি শ্রীলঙ্কার বিপক্ষে কাল শুরু হওয়া গল টেস্টের আগে ব্যাখ্যাও করেছেন বাবর।

পাকিস্তানের অধিনায়ক বলেছেন, ‘একজন খেলোয়াড় হিসেবে আমি জানি, যে কেউই এমন ছন্দহীনতার মধ্য দিয়ে যেতে পারে। এমন সময়ে একজন খেলোয়াড়ের ভেতর কী চলে, সেটাও আমি জানি। এই সময়ে আপনার চারপাশ থেকে সমর্থন প্রয়োজন। আমি টুইটটা শুধু এ কারণে করেছি যে এতে তাঁকে একটু সমর্থন দেওয়া হয়। তিনি বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়।’

কোহলি এমন পরিস্থিতি থেকে শিগগিরই বেরিয়ে আসবে বলে মনে করেন বাবর, ‘উনি অনেক ক্রিকেট খেলেছেন এবং জানেন, এমন পরিস্থিতি থেকে কীভাবে বেরিয়ে আসতে হয়। এ থেকে বেরিয়ে আসতে হয়তো একটু সময় লাগবে। এমন সময়ে আপনি খেলোয়াড়ের পাশে থাকলে তার জন্য ভালো হয়।’

যাযাদি/ এসএই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে