বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আবারও প্রেমিকা বদল 'সুন্দরী পাগল' নেইমারের

যাযাদি ডেস্ক
  ২০ জুলাই ২০২২, ১৯:১০

পানির অপর নাম জীবন। তবে নেইমারের ক্ষেত্রে এই 'পানি' যেন সুন্দরী নারী। তবে কোন সুন্দরীই বেশি দিন জায়গা ধরে রাখতে পারেননা ব্রাজিলিয়ান সুপারস্টারের মনে। ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে সম্পর্কে থাকাকালীনই এবার এক অস্ট্রেলিয়ান মডেলের প্রেমে মজেছেন নেইমার, খবর স্প্যানিশ গণমাধ্যমের।

মাঠের জাদুকরি ফুটবল ও মাঠের বাইরে প্রেম। দুই ক্ষেত্রেই পিএসজি তারকার জুড়ি মেলা ভার। ক্যারোলিনা দান্তেস, ব্রুনা মারকুইজিন, গ্যাব্রিয়েলা লেনজি, নাতালিয়া বারুলিচ, এমিলিয়া মার্নেস, চিয়ারা নাসতি, ব্রুনা বিয়ানকার্দির পর এবার অলিভিয়া কেলি।

এর মধ্যেই নাকি এই মডেলকে বেশ কিছু ইঙ্গিতপূর্ণ বার্তা পাঠিয়ে ফেলেছেন নেইমার। সেগুলো আবার প্রকাশও করেছেন কেলি। প্রাক্‌-মৌসুমের প্রস্তুতি ম্যাচ খেলতে পিএসজির সঙ্গে এখন জাপানে আছেন প্যারিস নাম্বার টেন।

এদিকে কেলির দাবি, প্রাক মৌসুম টুর্নামেন্ট খেলতে জাপানে অবস্থান করলেও তার সঙ্গে প্যারিসে সময় কাটানোর পরিকল্পনাও নাকি করে ফেলেছেন নেইমার।

শুধু তাই নয়, আগামী আগস্টে কেলিকে প্যারিসে আসার আমন্ত্রণও নাকি জানিয়ে রেখেছেন ব্রাজিল ফরোয়ার্ড। এই সুন্দরীর প্যারিস ভ্রমণের সব খরচ নেইমার বহন করবেন দাবি স্প্যানিশ ক্রীড়া দৈনিক দিয়ারিও এএসের।

২৪ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান মডেল কাজ করেন ফিটনেস নিয়ে। সামাজিক মাধ্যমে ওকেফিট নামক একটি অ্যাকাউন্টও আছে তাঁর। যেখানে বিভিন্ন ব্যায়ামবিষয়ক ভিডিও পোস্ট করেন তিনি। ইনস্টাগ্রামে ২৬ হাজারেরও বেশি মানুষ অনুসরণ করেন তাকে।

এখন পর্যন্ত বহুবার প্রেমে মজলেও বিয়ের পিঁড়িতে বসেননি নেইমার। সাবেক প্রেমিকা ক্যারোলিনা দান্তেসের ঘরে জন্ম নিয়েছিল তার সন্তান ডেভি লুকা। ব্রুনা মারকুইজিনের সঙ্গে তার সম্পর্ক টিকেছিল ছয় বছর।

কয়েকদিন আগেই ব্রুনার কাছে আরও দু'টি সন্তান চেয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন নেইমার। তবে এবার দিয়ারিও এএসের খবর সত্যি হলে, এবার ব্রুনার সঙ্গে সম্পর্কটাও চুকে যাচ্ছে তার!

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে