শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তামিম রান আউট, শূন্যতে ফিরলেন শান্ত-মুশফিক

যাযাদি ডেস্ক
  ১০ আগস্ট ২০২২, ১৪:১৮
আপডেট  : ১০ আগস্ট ২০২২, ১৪:২০

আগের দুই ম্যাচে হেরেছিল বাংলাদেশ। তবুও প্রথম ম্যাচে লিটন দাস আর দ্বিতীয়টিতে এনামুল হক বিজয়কে নিয়ে ভালো শুরু এনে দিয়েছিলেন তামিম ইকবাল। তৃতীয় ম্যাচেও টাইগারদের শুরুটা হয়েছে তেমনই। এবারও তামিমের সঙ্গী ছিলেন বিজয়। কিন্তু ইনিংসের নবম ওভারে রান আউট হয়ে ফিরতে হয়েছে তামিমকে। দলীয় ৪১ রানে এনগ্রাবার বল অফ সাইডে ঠেলে দিয়ে রান নেওয়ার জন্য সম্মতি দিয়েছিলেন বিজয়, কিন্তু পরে তিনি থেমে যান। ততক্ষণে নন স্ট্রাইকে থাকা তামিম অনেক দূর চলে গেছেন। তিনি ফেরার আগেই স্টাম্প ভাঙেন এনগ্রাবা।

এরপর একই ওভারে দুই উইকেট হারাল বাংলাদেশ। নাজমুল হোসেন শান্তর পর শূন্য রানে আউট হলেন মুশফিকুর রহিমও। ডানহাতি পেসার ব্র্যাড ইভান্সের শর্ট বল লাফিয়ে উঠে কাট করতে গিয়েছিলেন শান্ত। ধরা পড়েন তিনি ব্যাকওয়ার্ড পয়েন্টে মাধেভেরের হাতে। গোল্ডেন 'ডাক' এর তেতো স্বাদ পান তরুণ এই ব্যাটসম্যান।

তিন বল পর শর্ট বল আপার কাট করেন মুশফিক। থার্ডম্যান থেকে অনেকটা দৌড়ে এসে অসাধারণ এক ক্যাচ নেন এনগারাভা। অভিজ্ঞ ব্যাটসম্যান ৩ বলে খুলতে পারেননি রানের খাতা।

আগের ম্যাচে ওয়ানডে অভিষেকে ৭.৪ ওভারে ৬৪ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন ইভান্স। এবার তিনি নিজের দ্বিতীয় ওভারে কোনো রান না দিয়েই পেলেন দুটি উইকেট। পরপর দুই ওভারে ৩ উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে