সিটিকেও ৪-২ গোলে উড়িয়ে দিয়েছেআর্সেনাল

সিটিকেও ৪-২ গোলে উড়িয়ে দিয়েছেআর্সেনাল

নিজেরদের নতুন প্রিমিয়ার লিগ মৌসুমের শুরুটা ভালই করেছিল আর্সেনাল। গতকাল লেস্টার সিটিকেও ৪-২ গোলে উড়িয়ে দিয়েছে গানাররা। গত মৌসুম শেষে আর্সেনালে যোগ দেওয়া গ্যাব্রিয়েল জেসুস নিজেকে মানিয়ে নিয়েছেন বেশ। প্রাক মৌসুমের দুর্দান্ত পারফরম্যান্সের পর কালকের ম্যাচেও করেছেন জোড়া গোল।

আর্সেনালের হয়ে অপর দু'টি গোল করেছেন গ্রানাইট ঝাকা ও গ্যাব্রিয়েল মার্টিনেল্লি। ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে যৌথভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো তারা। দুইবার ম্যাচে ফিরে এসেছিল আর্সেনাল, একবার অবশ্য কৃতিত্বটা আর্সেনালকেই দিতে হবে।

জেসুসের মতো হোম গ্রাউন্ডে নিজের প্রথম ম্যাচেই আত্মঘাতী গোল করে বসেন উইলিয়াম সালিবা। সিটিতে কাটানো দুঃসময় যেন এবার ভুলতে বসেছেন ব্রাজিলিয়ান তারকা। গানার শিবিরে প্রায় নিয়মিতই পাচ্ছেন গোলের দেখা, ভক্তরাও তাই মেনে নিয়েছে তাকে।

গতকালের ম্যাচশেষে জেসুস বলেন, 'আমি অনেক খুশি কারণ আমরা কঠিন প্রতিপক্ষের বিপক্ষে অনেক ভালো খেলেছি। আমি প্রায় সারা দিনই গোল করার জন্য অনুশীলন করি। আমি অখুশি (সিটিতে) ছিলাম না। তবে আমি খেলতে চেয়েছিলাম ও তারা সেটা বুঝতে পেরেছে।'

অল্প কয়েকদিনেই ভক্তদের হৃদস্পন্দনে পরিণত হয়েছেন এই নেইমার সতীর্থ। ২৩ মিনিটে দলের হয়ে গোলের খাতা খুলেন তিনি। চোখ ধাঁধানো এক চিপে বোকা বানান ড্যানি ওয়ার্ডকে। ৩৫ মিনিটে হেড করে নিজের ও দলের দ্বিতীয় গোল করেন জেসুস।

বিরতির পর ৫৩ মিনিটে সালিবার কল্যাণে ব্যবধান কমিয়ে আনে লেস্টার। তবে এর মিনিট দুয়েকের মাথায় জেসুস-ঝাকায় তৃতীয় গোলের দেখা পেয়ে যায় গানাররা। এরপর ইংলিশ মিডফিল্ডার জেমস ম্যাডিসন দারুণ এক শটে আবারও ব্যবধান কমান। তবে সেই স্বস্তিও বেশিক্ষণ স্থায়ী হয়নি। জেসুসের পাস থেকে আরেক ব্রাজিলিয়ান মার্টিনেল্লি গোল পেলে জয় নিয়ে মাঠ ছাড়ে মাইকেল আর্তেতার শিষ্যরা।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে