শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নতুন প্রেমে মজেছেন নেইমার

যাযাদি ডেস্ক
  ০২ জানুয়ারি ২০২৩, ১২:১৭
ছবি: সংগৃহীত

ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার জুনিয়রের শেষ বান্ধবী ছিলেন ব্রুনা বিয়ানকার্ডি। সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমার ও ব্রুনা বিয়ানকার্ডির সম্পর্ক নিয়ে কোনো লুকোচুরি ছিল না। দুজনে একসঙ্গে ছুটিও কাটাতে গিয়েছিলেন। তখন তাদের বেশ রোমান্টিকও মুডেও দেখা মেলে। তবে তাদের মধ্যকার সেই সমীকরণ বেশিদিন স্থায়ী হয়নি। সম্প্রতি তাদের ব্রেকআপ হয়েছে।

এদিকে ব্রেকআপের রেশ শেষ না হতেই গণমাধ্যমে গুঞ্জন, আবারও প্রেমে মজেছেন পিএসজির এই ফরোয়ার্ড। জিশো গ্লোব-এর তথ্য অনুসারে, নেইমারের নতুন এই প্রেমিকার নাম জেসিকা তুরিনি। ৩০ বছর বয়সী এই জেসিকা পেশায় মডেল ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ২০১৪ সালে রাজধানী ভিটোরিয়া থেকে মিস এসপিরিটো সান্টোর প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি।

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে বিশ্বকাপে ব্রাজিলের খেলা চলাকালে দর্শক গ্যালারি থেকে নেইমারের গোলের পর প্রতিক্রিয়া দেখিয়ে সমর্থকদের মনোযোগ আকর্ষণ করেছিলেন এই মডেল। কাতারে স্টেডিয়াম ৯৭৪-এ দক্ষিণ কোরিয়ার বিপক্ষে নেইমার যখন স্পট কিক থেকে গোল করেন, জেসিকা তখন ব্রাজিলের তারকা চিহ্নিত জার্সিতে চুম্বন করে উচ্ছ্বাস প্রকাশ করেন।

এদিকে নববর্ষের ছুটিতে অনেক বড় বড় সেলিব্রিটিরা ইতোমধ্যেই প্যারিসে পাড়ি জমিয়েছেন। নেইমারের সঙ্গে সময় কাটাতে অনেককে আমন্ত্রণ জানানো হয়। তাদের মধ্যে জেসিকা তুরিনিও একজন।

এক্সট্রা গ্লোবোর প্রতিবেদনে বলা হয়, ২৭ ডিসেম্বর জেসিকা প্যারিসে এসেছিলেন। সেখানে অনেক পোস্টও তিনি করেছেন। এ ছাড়া কাতারে ব্রাজিলের ম্যাচ দেখছিলেন। সাও পাওলোতে থাকেন এই সুন্দরী মডেল।

তার (জেসিকা) লিঙ্কডইন আইডির তথ্য অনুযায়ী, মডেলিং ছাড়াও একটি অটোমেশন কোম্পানিতে যোগাযোগ ব্যবস্থাপক হিসেবে কাজ করেন তিনি। আর এই কোম্পানিটি তার পরিবারেরই অন্তর্গত।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে