নোয়াখালীর একলাশপুরে পুলিশের অভিযানে কিশোর গ্যাং এর ৭ সদস্য আটক

প্রকাশ | ১৯ অক্টোবর ২০২০, ১৬:১৩

স্টাফ রিপোর্টার, নোয়াখালী

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত বেগমগঞ্জ মডেল থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে।

 

আটককৃতরা হলেন- নাসরুল্যাহ নেহাল, মোরশেদ আলম বাবু, জহির, ইমাম উদ্দিন সাব্বির, তানজিদ মেহরাজ, জাবেদ ও দাইমুল ইসলাম।

 

বেগমগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান শিকদার জানান, আটকরা দীর্ঘদিন থেকে এলাকায় সংঘবদ্ধভাবে অপরাধমূলক কর্মকান্ডের মাধ্যমে জনমনে আতংক সৃস্টি করে আসছে। এলাকায় অপরিচিত কাউকে দেখলে তারা জিম্মি করে টাকা ও মূল্যবান সামগ্রী ছিনিয়ে নিতো। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। সোমবার বিকেলে তাদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়ে জেলার মুখ্য বিচারিক হাকিম আদালতের পাঠানো হলে বিচারক তাদেরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

 

সম্প্রতি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে বখাটেরা এক নারীর ঘরে ঢুকে তাকে বিবস্ত্র করে নির্যাতন ও সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনা সারাদেশে আলোচনা ঝড় তোলে। এ ঘটনার পর থেকে ওই এলাকার বখাটে কিশোর, তরুণ ও যুবকদের বিরুদ্ধে বিভিন্ন বাহিনীর সাথে যুক্ত হয়ে অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ার বিষয়টি আলোচনায় আসে। এরপর জেলা পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন পাড়ায় মহল্লায় সন্ত্রাসী বাহিনী, কিশোর গ্যাংগ ও অপরাধীদের বিরুদ্ধে সাড়াশি অভিযান পরিচালনার ঘোষণা দেন।