শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সাভারে রাবির সাবেক শিক্ষার্থী খুনের ঘটনায় আটক দুই

সাভার প্রতিনিধি
  ২৭ অক্টোবর ২০২০, ১৮:২২

সাভারে দুর্বৃওদের হাতে নির্মমভাবে ছুরিকাঘাতে রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মোস্তাফিজার রহমান (৩২) খুন হওয়ার তিন পরে দুই হত্যাকারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪।

সোমবার রাতে সাভারের রাজাশন এলাকা থেকে তাদেরকে আটক করে র‌্যাব ৪। আটককৃত দুই হত্যাকারী ব্যক্তি হলো বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার নিজাম শরীফের ছেলে আজাদ শরীফ (২৯) ,ও সাভারের ডগরমোড়া এলাকার আব্দুল গণির ছেলে রনি ওরফে ডগি রনি (৩০)। হত্যাকারী দু’জনেই সাভার,আশুলিয়াসহ বিভিন্ন এলাকার পেশাদার ছিনতাইকারী। তাদের নির্যাতনে অনেক মানুষের জীবন চলে গেছে বলে ধারণা করছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

র‌্যাব ৪ জানায়,গত ২৪ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ২০১৯ সালের স্নাতকোত্তর ব্যাচের সাবেক শিক্ষার্থী রাজশাহী জেলার দূর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে মোস্তাফিজার রহমান একটি দুর পাল্লার বাসে করে এসে সাভারের শিমুলতলা এলাকায় সকালে নামেন।

বাস থেকে নামার পরে তিন জন ছিনতাইকারী তার কাছে থাকা টাকা পয়সাসহ মুল্যবান মালামাল লুটপাট করে প্রকাশ্যে এলোপাথারী ভাবে ছুরিকাঘাত করে হত্যাকারী পালিয়ে যায়। এঘটনায় সাভার মডেল থানা ও পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন এর পাশাপাশি হত্যাকারীদের ধরতে মাঠে নামেন র‌্যাব-৪। পরে সোমবার গভীর রাতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে সাভার পৌর এলাকার রাজাশন মহল্লায় অভিযান চালিয়ে দুই হত্যাকারীকে আটক করে র‌্যাব ৪। র‌্যাব আরও জানায়, আটক দুই হত্যাকারী মোস্তাফিজার রহমানকে হত্যার কথা শিকার করেছেন।

এ বিষয়ে র‌্যাব ৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, আটক দুই হত্যাকারীকে সকালে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে এ ছাড়া এ হত্যাকান্ডে আরও একজন জড়িতকে আটকের প্রক্রিয়া চলছে। তিনি আরও বলেন হত্যাকারী দেশের বাহিরে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

এদিকে এ হত্যা কান্ডের তিন দিন পরে রাতে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা মজিবুর রহমান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে