মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

গুজরাটে ১৫ ঘুমন্ত শ্রমিককে পিষে দিয়ে গেল ট্রাক

যাযাদি ডেস্ক
  ২০ জানুয়ারি ২০২১, ০০:০০

ভারতের গুজরাটে সড়কের ধারে ঘুমিয়ে থাকা অন্তত ১৫ জন শ্রমিককে একটি ট্রাক পিষে দিয়ে গেছে। সারাদিন কাজের পর তারা সেখানে ঘুমিয়ে ছিলেন। মঙ্গলবার স্থানীয় সময় ভোরে রাজ্যের অন্যতম বড় শহর সুরাটের কাছে এ ঘটনা ঘটেছে। সংবাদসূত্র : এনডিটিভি

সুরাট থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে কোসাম্বা গ্রামের কাছে ঘটনাটি ঘটে। হতাহতরা সবাই রাজস্থানের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ময়লাবাহী একটি ট্রাক কিম-মান্দভি সড়কের পাশে ঘুমিয়ে থাকা ওই শ্রমিকদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ১২ জনের মৃতু্য হয়। গুরুতর আহত আরও আট জন শ্রমিককে নিকটবর্তী হাসপাতালে নেওয়া হলে আরও তিন জনের মৃতু্য হয়।

অপরদিক থেকে আসা একটি ট্যাক্টর ট্রলি থেকে বের হয়ে থাকা আখের সঙ্গে ধাক্কা লাগায় ময়লাবাহী ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে ধারণা করা হচ্ছে।

সুরাটের পুলিশ সুপার বলেন, 'ধাক্কায় ট্রাকটির সামনের কাচ ফেটে যায়, এতে চালকের দৃষ্টিপথে বাধা পড়ে। ফলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ঘুমিয়ে থাকা শ্রমিকদের ওপর উঠে যায়।' ট্রাকের চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এদিকে, এক টুইটে প্রাণহানির এই ঘটনাটিকে 'শোচনীয়' বলে উলেস্নখ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিহতদের প্রত্যেকের পরিবারকে ক্ষতিপূরণ হিসেবে দুই লাখ রুপি ও আহতদের ৫০ হাজার রুপি দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে