মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
পশ্চিমবঙ্গ বিধানসভা ভোট

চার দফায়ই বিজেপির সেঞ্চুরি প্রচারে দাবি মোদির

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি
যাযাদি ডেস্ক
  ১৩ এপ্রিল ২০২১, ০০:০০

রসিকতা দিয়ে শুরু করে ধাপে ধাপে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া আক্রমণ শানালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের তালিতে আউশগ্রামের বিজেপি প্রার্থী কলিতা মাঝিসহ জেলায় দলের সব প্রার্থীকে নিয়ে জনসভা করেন তিনি। সভার শুরুতে মিহিদানা, তারপর একে একে কাটমানি, চাঁদাবাজি, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে উসকানি, তফশিলিদের বিরুদ্ধে মন্তব্যের প্রসঙ্গে টেনে চেনা ছকে মমতাকে বিঁধলেন মোদিকে। জনসভা থেকে মোদি এটাও দাবি করেন প্রথম চার দফাতেই একশোর বেশি আসন পাবে বিজেপি। আর তা বুঝেই রেগে যাচ্ছেন দিদি। সংবাদসূত্র : ইনডিয়ান এক্সপ্রেস

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের প্রথম চার দফায় ১৩৫ আসনে ভোট গ্রহণ হয়েছে। সোমবার তালিতের জনসভা মঞ্চ থেকে মোদি দাবি করলেন, চার দফার ভোটে বাংলার মানুষ এত 'চার-ছয়' মেরেছে যে, বিজেপি সেঞ্চুরি করে ফেলেছে। নন্দীগ্রামেও দিদি বোল্ড আউট হয়েছেন। আর সেটা বুঝতে পেরেই তিনি রেগে যাচ্ছেন। সেই রাগ বাংলার মানুষের ওপর ঝাড়ছেন। কিন্তু যাই করুন, মমতা আর বাংলার (পশ্চিমবঙ্গ) শাসনে ফিরতে পারবেন না। কারণ, কংগ্রেস বাংলা থেকে গেছে আর ফেরেনি, বামেরও তাও। এবার তৃণমূলও ক্ষমতা থেকে গেলে আর ফিরতে পারবে না। আর দিদি এবং তার সঙ্গীদের কথা শুনে তা স্পষ্ট হচ্ছে বলেও দাবি করেন মোদি।

পূর্ব বর্ধমানের ধান, আলুচাষি এবং তফশিলি ভোটের কথা মাথায় রেখে একে একে আক্রমণ শানিয়েছেন মোদি। কৃষকদের উন্নয়ন দিদির (মমতা) কাছে কখনোই অগ্রাধিকার ছিল না দাবি করে মোদি বলেন, তারা ক্ষমতার আসার পর সবার আগে কৃষকদের অ্যাকাউন্টে ১৮ হাজার রুপি করে জমা করবেন। আর কোল্ড স্টোরেজ ব্যবস্থার উন্নয়ন করবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে